শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তরায় এলিট শ্রেনীর সাথে দয়াল বড়ুয়ার মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:   |   বুধবার, ০৫ জুলাই ২০২৩ | প্রিন্ট

উত্তরায় এলিট শ্রেনীর সাথে দয়াল বড়ুয়ার মতবিনিময়

রাজধানীর উত্তরায় ঢাকা ১৮ আসনের নাগরিক ভাবনার উপর উত্তরায় বসবাসরত এলিট শ্রেনীর লোকদের সাথে দয়াল কুমার বড়ুয়ার মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৪ জুলাই উত্তরার একটি চাইনিজ রেস্তোরাঁয় উত্তরায় বসবাসরত কয়েকটি সেক্টরের প্রতিনিধি, সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিক প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষদের নিয়ে ঢাকা ১৮ আসনে কেমন জনপ্রতিনিধি চাই শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দয়াল কুমার বড়ুয়া।

বিশিষ্ট শিক্ষাবিদ মোহাম্মদ আনোয়ার হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাংস্কৃতিক এবং মিডিয়া ব্যক্তিত্ব উত্তরা ১৩ নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির সম্মানিত সভাপতি জি এম এমডি শামসুল হুদা, উত্তরা প্রেস ক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদার, উত্তরা ফ্রেন্ডস সোসাইটির সভাপতি দেলোয়ার হোসেন খান, উত্তরাস্থ চট্টগ্রাম সমিতির সম্মানিত ট্রেজারার নাসির উদ্দীন, ইসলাম গ্রুপের সাধারণ ব্যবস্থাপক আমির খসরু রানা, বিশিষ্ঠ ঠিকাদার আব্দুল খালেক।

বক্তারা তাদের বক্তব্যে উত্তরার মূল সমস্যা প্রকৃত নের্তৃত্বের অভাব বলে উল্লেখ করেন। এই আসনটিতে এলিট শ্রেনীর নেতৃত্ব দেয়ার লোকের অভাব বোধ করছেন অনেকদিন থেকে। চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যক্রমের মূলোৎপাটনে একজন উচ্চ শিক্ষিত, জনবান্ধব, মানবিক নেতৃত্বের প্রয়োজন অনস্বীকার্য হয়ে পড়েছে এবং এজন্য দয়াল কুমার বড়ুয়াকে এগিয়ে আসতে উৎসাহিত করেছেন তারা।No description available.দয়াল কুমার বড়ুয়া উপস্থিত উত্তরায় বসবাসরত এলিট শ্রেনীর সাথে তার আবেগঘন বক্তব্য উপস্থাপন করেন। তিনি এলাকার মানুষের যাতায়াত সমস্যা, জলাবদ্ধতা, মাদকাসক্তি বিষয় নিয়ে কথা বলেন। তিনি বলেন ঢাকার সবচেয়ে গুরুত্বপূর্ণ আসন হচ্ছে ঢাকা ১৮ আসন অথচ তুরাগ, উত্তরখান, দক্ষিণখানে গেলে মনে হয় আমরা কোন গ্রাম এলাকায় বসবাস করছি।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে এই ১৮ আসনকে একটি উন্নয়নের মডেল আসন হিসেবে উপস্থাপন করতে আমি বদ্ধপরিকর।
তিনি আরো বলেন, আমি এই এলাকার মানুষের সুখ-দুঃখের অংশিদার হতে চাই। শিক্ষা, সাংস্কৃতিক এবং সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ সৃষ্টি করতে চাই। এগুলো করতে যা যা দরকার সবই আমি করার যোগ্যতা রাখি।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বেসরকারি বিশ্বিবদ্যালয়ের হেড অব ডিপার্টমেন্ট মাসুদ চৌধুরী, সরকারী কর্মকর্তা মানিক চৌধুরীসহ উত্তরার বিভিন্ন সেক্টরে বসবাসকারী এ্লিট শ্রেনীর লোকজন।

 

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৪ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]