শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনার নেতৃত্বগুণেই বাংলাদেশ আজ উন্নয়নে সারাবিশ্বে অনন্য মডেল: দোলন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৭ জুলাই ২০২৩ | প্রিন্ট

শেখ হাসিনার নেতৃত্বগুণেই বাংলাদেশ আজ উন্নয়নে সারাবিশ্বে অনন্য মডেল: দোলন

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বগুণেই বাংলাদেশ আজ উন্নয়নে সারাবিশ্বে অনন্য এক মডেল বলে মন্তব্য করেছেন ফরিদপুর-১ (আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী) আসনের মাটি ও মানুষের জনপ্রিয় নেতা আরিফুর রহমান দোলন।

কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জাতীয় দৈনিক ঢাকা টাইমস ও অনলাইন সংবাদপত্র ঢাকা টাইমস টোয়েন্টি ফোর ডটকমের সম্পাদক তিনি।

শুক্রবার বোয়ালমারী উপজেলার রূপপাত ইউনিয়নের বনমালিপুর গ্রামে এক উঠান বৈঠকে তিনি একথা বলেন। স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এ বৈঠকের আয়োজন করেন।

বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আরিফুর রহমান দোলন। বক্তব্যে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি তুলে ধরেন তিনি।

আরিফুর রহমান দোলন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। আর তাঁরই কন্যা শেখ হাসিনার নেতৃত্বগুণে বাংলাদেশ আজ উন্নয়নে সারাবিশ্বে অনন্য এক মডেলে পরিণত হয়েছে।

সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান বলেন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটেছে বাংলাদেশের। যুদ্ধবিধ্বস্ত দেশ থেকে আজকের এই উত্তরণ, এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বগুণের কারণে। তার সাহসী এবং গতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে বাংলাদেশ দ্রুত উন্নয়নের পথে এগিয়ে গেছে।

ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন বলেন, বঙ্গবন্ধু ছিলেন একজন দুরদর্শী, দেশপ্রেমিক ও গণমানুষের নেতা। তারই আদর্শে উজ্জীবীত হয়ে শেখ হাসিনাও গণমুখী নীতি ও পরিকল্পনা গ্রহণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়িত করে চলেছেন।

আরিফুর রহমান দোলন ফরিদপুর-১ তথা বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালী আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আলোচনায় এগিয়ে রয়েছেন। নানামুখি উন্নয়ন কর্মকাণ্ডের জন্য গুরুত্বপূর্ণ এই আসনে তিনি ব্যাপক জনপ্রিয়।

‘মানুষের কাছে, মানুষের পাশে’ এই স্লোগানে ফরিদপুর-১ আসনের মানুষের উন্নয়নে আজীবন কাজ করে যাওয়ার অঙ্গীকার করেছেন তিনি।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে প্রায় প্রতিদিনই পথসভা, গণসংযোগ, উঠান বৈঠক করছেন দোলন।জনগণের কাছে আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি তুলে ধরছেন। নির্বাচনে শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনতে প্রচার চালাচ্ছেন।

উঠান বৈঠকে জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মৃধা লিটন, আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামরুজ্জামান কদর, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবির, স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. আলীমুজ্জামান তারা মিয়া, মোহাম্মদ মিয়া, সৈয়দ মোরাদ আলী, মোয়াজ্জেম মিয়া, সৈয়দ হাবীল আলী, রুপপাত ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ইব্রাহিম, রুপপাত ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. রবিউল ইসলাম রাকিবসহ বনমালিপুর গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪২ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]