রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কথা দিলাম পা‌শে থাকব: এ আরাফাত

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ জুলাই ২০২৩ | প্রিন্ট

কথা দিলাম পা‌শে থাকব: এ আরাফাত

ঢাকা-১৭ আসনের উপ‌নির্বাচ‌নে নৌকার প্রার্থী মোহাম্মাদ এ আরাফাত ভোটার উ‌দ্দে‌শ্যে বলেছেন, এম‌পি হ‌লে আমা‌কে পা‌শে পা‌বেন, কথা দিলাম পা‌শে থাকব। আপনা‌রা যদি চান, আপনাদের য‌দি দোয়া থাকে, তাহ‌লে পাঁচ মাস কেন ৫ বছ‌রের জন্য এমপি হব।

শ‌নিবার গুলশানের লেকপাড়ে জগার্স সোসাইটি প্রাঙ্গণে গণসংযোগকোলে তিনি এ প্রত্যয় ব্যক্ত ক‌রেন।

ঢাকা-১৭ আসনের প্রয়াত এমপি চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের কথা স্মরণ করে আরাফাত বলেন, ফারুক সাহেব অসুস্থ ছিলেন। আগের জনের নামই নাকি কেউ জানত না, তবে এটুকু আপনাদের নিশ্চিত করতে পারি, আপনারা (ভোটাররা) আমাকে পাবেন।

উপস্থিত ভোটারদের উদ্দেশ্যে আরাফাত বলেন, আপনাদের সবাইকে ধন্যবাদ। আপনারা এত ব্যস্ত সময়ের মধ্য থেকে সময় বের করে আজ এসেছেন। আমি খুবই কৃতজ্ঞ। আমি নিজেও এখানে থাকি। এই পার্ক থেকে হাঁটা পথের দূরত্বে আমার বাসা। এই এলাকার সমস্যাগুলো অধিবাসী হিসেবে আমারও সমস্যা। এই সমস্যা সমাধান হলে আমি নিজেও সরাসরি উপকারভোগী হব।

গুলশান-বনানী-বারিধারার বাইরে আরো অনেক এলাকা ঢাকা-১৭ আসনের অধীনে রয়েছে জানিয়ে নৌকার এই প্রার্থী বলেন, সেসব জায়গা আমি গিয়েছি। মানিকদী, মাটিকাটা, ভাষানটেক, আদর্শনগর বস্তি এলাকাগুলো আছে। বিভিন্ন এলাকার সমস্যা ভিন্ন ভিন্ন। এলাকার সমস্যাগুলো আমি লিস্ট করছি। সমাধানের রাস্তা খুঁজে বের করার জন্য হোম ওয়ার্ক করছি।

সবাইকে ভোটকেন্দ্রে যাওয়ার অনুরোধ জানান মোহাম্মদ এ আরাফাত।

প্রসঙ্গত, গত ১৫ মে চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যু হলে ঢাকা-১৭ আসনটি শূন্য ঘোষণা করে সংসদ সচিবালয়।

তফসিল অনুযায়ী ভোটগ্রহণ হবে ১৭ জুলাই। ঐ দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারে ভোট নেয়া হবে ৷ পাশাপাশি ভোটকেন্দ্রে থাকবে সিসিটিভি ক্যামেরা।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৮ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]