রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিঠুন চক্রবর্তীর মা মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ জুলাই ২০২৩ | প্রিন্ট

মিঠুন চক্রবর্তীর মা মারা গেছেন

কয়েকদিন আগে ‘ডান্স বাংলা ডান্স’-এর সেটে মৃত বাবাকে নিয়ে স্মৃতিচারণা করেন টলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তী। তার দিন কয়েকের মধ্যেই মাকে হারালেন এ অভিনেতা। শুক্রবার মুম্বাইয়ে মারা গেলেন তার মা শান্তিরানি চক্রবর্তী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সংবাদমাধ্যমের কাছে মিঠুনের মায়ের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে অভিনেতার ছোট ছেলে নমশি চক্রবর্তী বলেন, হ্যাঁ, খবরটা সত্যি। ঠাকুরমা আর আমাদের মাঝে নেই।

একসময় জোড়াবাগানের বাড়িতে চার ভাই বোন ও মা-বাবার সঙ্গে থাকতেন মিঠুন। পরে তার মা শান্তিরানি চক্রবর্তীকে নিয়ে যান মুম্বাই। সেখানে তার সঙ্গেই থাকতেন তিনি। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে এসেছে মিঠুনের সহকর্মী ও শুভানুধ্যায়ীদের মাঝে।

মিঠুনের মায়ের মৃত্যুর খবরে শোকপ্রকাশ করেছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি টুইট করে লেখেন, ‘মাতৃবিয়োগের জন্য মিঠুন চক্রবর্তীকে জানাই আন্তরিক সমবেদনা। আশা করি, মিঠুনদা ও তার পরিবার এই গভীর শোক সামলে উঠবেন।’

Facebook Comments Box
advertisement

Posted ৫:১১ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]