সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক স্ত্রীকে নিয়ে ২ স্বামীর লড়াই

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৯ জুলাই ২০২৩ | প্রিন্ট

এক স্ত্রীকে নিয়ে ২ স্বামীর লড়াই

মেহেরপুরে এবার এক স্ত্রীকে নিয়ে দুই স্বামীর মধ্যে শুরু হয়েছে আইনি লড়াই। এই আইনি লড়াইয়ে ফলাফল যাই হোক স্ত্রী এসএম আফসানা হাবিব তার প্রথম স্বামী ফিরোজ হোসেনের কাছেই থাকছেন। তবে স্ত্রী আফসানার এখনো ১৮ বছর বয়স পৌঁছাতে বাকি রয়েছে তিন মাস।

জানা গেছে, ২০২০ সালে মেহেরপুর শহরের হঠাৎ পাড়ার এসএম আফজাল হাবীবের মেয়ে এসএম আফসানা হাবিবের সঙ্গে বেড়পাড়া এলাকার লাল চান্দের ছেলে ফিরোজ হোসেনের বিয়ে হয়। কিছুদিন সংসার করার পর জোর করে আফসানাকে তুলে নিয়ে যান তার বাবা-মা। তাকে তালাক না দিয়েই গোভিপুর গ্রামের আরেজুল ইসলামের ছেলে তারিফুল ইসলামের সঙ্গে দ্বিতীয়বার বিয়ে দেন।

এর মধ্যে আফসানা সেখান থেকে পালিয়ে এসে আবারো প্রথম স্বামী ফিরোজ হোসেনের কাছে চলে আসেন। আফসানা তার দ্বিতীয় স্বামী তারিফুল ইসলামকে তালাক প্রদান করেন। পরে প্রথম স্বামী ফিরোজ হোসেনকে আবারো বিয়ে করেন।

এদিকে আফসানা প্রথম স্বামীর সংসার করলেও দ্বিতীয় স্বামী তারিফুল ইসলাম তার স্ত্রী এসএম আফসানা হাবিব নিখোঁজ বলে মেহেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন। এ ঘটনায় মেহেরপুর সদর থানার উপপরিদর্শক রেজাউল করিম শনিবার (৮ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে তাদের তিনজনকে ডেকে আপোষ মিমাংসা করে দেন।

এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুর পৌর সভার ৩ নওয়ার্ড কাউন্সিলর সৈয়দ আব্দুল্লাহ বাপ্পীসহ স্থানীয় গণমান্য ব্যক্তিরা।

কাউন্সিলর সৈয়দ আব্দুল্লাহ বাপ্পী বলেন, যেহেতু আফসানা তারিফুল ইসলামকে তালাক দিয়ে তার পূর্বের স্বামী ফিরোজ হোসেনকে পূনরায় বিয়ে করেছেন। তাই তার কাবিননামা দ্বিতীয় স্বামী তারিফুল দিয়ে বিষয়টি মিমাংসা করা হয়েছে। আফসানা তার প্রথম স্বামী ফিরোজ হোসেনের হাতে ধরে নিজ গৃহে ফিরে গেছেন। এ ঘটনায় উপস্থিত মজলিসের লোকজনের মুখে সুর এলো এ যেনো এক ফুল দো মালি

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]