সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেড় ঘণ্টার আগুনে পুড়ল ৩ দোকান

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৯ জুলাই ২০২৩ | প্রিন্ট

দেড় ঘণ্টার আগুনে পুড়ল ৩ দোকান

নীলফামারীর জলঢাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি গোডাউনসহ তিন পাইকারি মনিহারি দোকান পুড়ে ছাই হয়েছে। ফায়ার সার্ভিসের ৫টি ইউনিটের সদস্যরা প্রায় দেড় ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

শনিবার রাত সাড়ে ১১ টার দিকে পৌর বাজারের মনিহারি পট্টিতে এ অগ্নিকাণ্ড ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, রাতে বাজারের আজিজুল হক নামে এক পাইকারি মনিহারি দোকানের ইলেকট্রিক মিটারের আগুন দেখতে পান ব্যবসায়ীরা। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। তবে ফায়ার সার্ভিস আসার আগেই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। প্রথমে জলঢাকা ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করলেও পরবর্তীতে নীলফামারী, ডোমার, ডিমলা, কিশোরগঞ্জের ফায়ার সার্ভিসের ৫টি ইউনিটের সদস্যরা যোগ দেয়। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ব্যবসায়ী আজিজুল হক বলেন, সবাই বলছে আমার দোকানের কারেন্ট থেকে আগুন লাগছে। আমি তো ছিলাম না। তাই জানি না। তবে আমার সব শেষ হলে গেলো। যা পুঁজি ছিল সব নষ্ট হয়ে গেছে।

আরেক ব্যবসায়ী রিফাত বলেন, আমার দোকান ও গোডাউনসহ এক কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে। এখন পথে বসা ছাড়া উপায় নাই।

জলঢাকা ফায়ার অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রিফাত আল মামুন বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। তদন্ত করে বিস্তারিত বলা যাবে। তবে ব্যবসায়ীদের দাবি আগুনে গোডাউনসহ তিনটি পাইকারি মনিহারি দোকানের প্রায় ৩ কোটি টাকার মালামাল পুড়ে গেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪০ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]