সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঞ্চ ভেঙে পড়লেন দুই এমপিসহ কৃষক লীগ সভাপতি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ জুলাই ২০২৩ | প্রিন্ট

মঞ্চ ভেঙে পড়লেন দুই এমপিসহ কৃষক লীগ সভাপতি

গাজীপুরের কাপাসিয়ায় সোমবার দুপুরে সমাবেশের মঞ্চ ভেঙে পড়ে গেছেন সংসদ সদস্য সিমিন হোসেন রিমি ও রুমানা আলী টুসি এবং কৃষক লীগের সভাপতি সমীর চন্দ। কাপাসিয়া পুরাতন ধান বাজারে উপজেলা কৃষক লীগের কৃষক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

উপজেলা কৃষক লীগ সভাপতি মো. সুলতানউদ্দিন শেখের সভাপতিত্বে এবং জেলা কৃষক লীগের সভাপতি লিটন দর্জির সঞ্চালনায় সমাবেশে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় কৃষক লীগ সভাপতি কৃষিবীদ সমীর চন্দ। অন্যান্যের মাঝে বক্তব্য দেন সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষক লীগের মহিলা বিষয়ক সম্পাদক রুমানা আলী টুসি, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কৃষক লীগের সহসভাপতি এসএম আকবর আলী চৌধুরী, মো. মাকসুদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজম খান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক লায়ন মো. আহসান হাবিব।

কৃষক সমাবেশকে কেন্দ্র করে কাপাসিয়া ধান বাজারে একটি অস্থায়ী মঞ্চ বানানো হয়। সোমবার সমাবেশ শুরু হলে ওই অস্থায়ী মঞ্চে আগত অতিথিরা একের পর এক তাদের আসনে বসতে থাকেন। বেলা সাড়ে ১১টার দিকে সমাবেশের প্রধান অতিথি  সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি মঞ্চে আসন গ্রহণ করেন। তার ছয়-সাত মিনিট পর মঞ্চটি মাঝখানে ভেঙে যায়। এ সময় অতিথিরা ছোটাছুটি শুরু করেন। সমাবেশ আয়োজকরা জানিয়েছেন, এতে কেউ আহত হননি। তবে এতে নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। এদিকে মঞ্চ ভেঙে পড়ার পর মঞ্চের সামনে মাটিতে চেয়ার সাজিয়ে সমাবেশ সম্পন্ন হয়।

উপজেলা কৃষক লীগের সভাপতি সুলতানউদ্দিন শেখ বলেন, ‘মঞ্চের বাঁশগুলো পুরাতন ও দুর্বল হয়ে পড়ায় মঞ্চটি মাঝখানে ভেঙে হেলে পড়ে যায়। তবে কেউ আহত হয়নি।’

সমাবেশ শেষে উপজেলার কড়িহাতা ইউনিয়নের পাকিয়াব এলাকায় কুহু নামের বন্য প্রাণিদের অভয়ারণ্যে প্রায় তিন হাজার ফলজ ও বনজ বৃক্ষরোপণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৫ অপরাহ্ণ | সোমবার, ১০ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]