মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

টেকনাফে অস্ত্র-গুলিসহ ৩ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩ | প্রিন্ট

টেকনাফে অস্ত্র-গুলিসহ ৩ ডাকাত আটক

কক্সবাজারের টেকনাফে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ৩ ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে উপজেলার সাবরাংয় ইউনিয়নের কুরাবুইজ্জ্যাপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি আব্দুল হালিম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, টেকনাফ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আকতার হোসেন, ৯ নম্বর ওয়ার্ডের ইউনুছ ও চকরিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সোহেল।

ওসি বলেন, উপজেলার সাবরাংয় ইউনিয়নের কুরাবুইজ্জ্যাপাড়া এলাকায় ১০-১২ জনের একটি ডাকাত দল অস্ত্র-সস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে অভিযান চালানো হয়। সোমবার ভোররাতে পুলিশের দুটি টিম অভিযানে অংশ নেয়। পরে ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ সময় তিন ডাকাত ইজিবাইকযোগে যাওয়ার সময় তাদের আটক করা হয়। পরে তাদের থেকে একটি দেশীয় বন্দুক, এক রাউন্ড গুলি ও লম্বা ছোরা, লম্বা রাম দা, কিরিচ ও লোহার রড জব্দ করা হয়েছে।

গ্রেফতাকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং তাদের বিরুদ্ধে টেকনাফ, রামু ও ফেনী সদর থানায় একাধিক মামলা আছে। এ ঘটনায় আরো পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]