মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পূর্ণিমার ৪৩তম জন্মদিন, দোয়া চাইলেন নায়িকা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩ | প্রিন্ট

পূর্ণিমার ৪৩তম জন্মদিন, দোয়া চাইলেন নায়িকা

পূর্ণিমার চাঁদের মতো সৌন্দর্য নিয়েই দুই যুগের বেশি সময় ঢাকাই চলচ্চিত্রকে আলোকিত করেছেন দিলারা হানিফ পূর্ণিমা। নিজের ক্যারিয়ারে অসংখ্য দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন তিনি।

মঙ্গলবার এ নায়িকার ৪৩তম জন্মদিন। এ প্রসঙ্গে তিনি বলেন, এবারের জন্মদিন নিয়েও বিশেষ কোনো আয়োজন নেই। সবার কাছে দোয়া চাই।

কোরবানি ঈদের আগে থেকেই মিডিয়ায় কোনো কাজ করছেন না পূর্ণিমা। ঈদের পর ফেরার কথা থাকলেও সেটা এখনো হয়নি। জানিয়েছেন, এখনো বিরতিতেই আছেন তিনি। তবে এর মধ্যে বেশ কিছু কাজের প্রস্তাব এসেছে। সেগুলো দেখছেন। কিন্তু চূড়ান্ত কোনো সিদ্ধান্ত এখনো কাউকে দেননি।

অবশ্য এ মুহূর্তে তার হাতে রয়েছে তিনটি সিনেমা। এর মধ্যে সরকারি অনুদানে নির্মিত ছটকু আহমেদের পরিচালনায় ‘আহারে জীবন’ সিনেমার কাজ শেষ। নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমার কাজ চলমান। তিনটি সিনেমাতেই তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস।

কাজের বিরতি প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ঈদের আগে বেশ কিছু কাজের প্রস্তাব এসেছিল। বলেছি আপাতত কিছুদিন কাজ করব না। একটু বিরতি নিয়েছি। ধরা যায় এখনো সেই বিরতির মাঝেই আছি। তবে স্টেজ শো নিয়মিত করে যাচ্ছি।

নতুন কোনো কাজ করলে অবশ্যই ভক্তরা জানতে পারবেন বলে জানান দর্শকনন্দিত এ নায়িকা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]