শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাটক্ষেতে মিলল অটোচালকের হাত-পা-মুখ বাঁধা মরদেহ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১২ জুলাই ২০২৩ | প্রিন্ট

পাটক্ষেতে মিলল অটোচালকের হাত-পা-মুখ বাঁধা মরদেহ

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় পাটক্ষেত থেকে হাত-পা-মুখ বাঁধা অবস্থায় আকরাম হোসেন নামে এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে উপজেলার বালিয়াসিসা গ্রামের একটি পাটক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আকরাম হোসেন সদর উপজেলার যুগিয়া গ্রামের মোশারফ শেখের ছেলে।

মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সোমবার (১০ জুলাই) সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেননি আকরাম। পরদিন মঙ্গলবার দুপুরে মাঠে কাজ করতে গিয়ে পাটক্ষেতে তার হাত-পা-মুখ বাঁধা মরদেহ পড়ে থাকতে দেখেন কৃষকরা। পরে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। তবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, হাত-পা-মুখ বেঁধে শ্বাসরোধে হত্যার পর পাটক্ষেতে ফেলে দেওয়া হয় মরদেহ।

তিনি আরো বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি। তদন্ত চলছে। জড়িতদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১১ পূর্বাহ্ণ | বুধবার, ১২ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]