মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তোমাকে ভালোবাসি ভাই: সালমানকে শাহরুখ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৩ জুলাই ২০২৩ | প্রিন্ট

তোমাকে ভালোবাসি ভাই: সালমানকে শাহরুখ

চলতি বছরের শুরুতেই ‘পাঠান’ দিয়ে বি-টাউনে দাপুটে কামব্যাক করেছেন শাহরুখ খান। সিদ্ধার্ত আনন্দের ছবিতে বেশ মারকুটে চরিত্রে দেখা গিয়েছিল তাকে। যেটি দর্শকেরাও বেশ ইতিবাচকভাবেই নিয়েছেন। ফলে সিনেমাটি বক্স অফিসে ব্লকবাস্টার তকমা পেয়েছে। একই বছরে আরেকটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন কিং খান।

অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটির নাম ‘জওয়ান।’ সম্প্রতি সিনেমাটির প্রথম টিজার প্রকাশ পেয়েছে। এদিকে টিজার প্রকাশের একদিন পর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ‘জওয়ান’-এর ট্রেইলার পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করলেন বলিউড ভাইজান সালমান খান।

ভারতীয় গণমাধ্যম এইসময়ের খবরে জানানো হয়, বুধবার শাহরুখ খানকে শুভেচ্ছা জানান ভাইজান সালমান খান। এমনকি সিনেমার প্রথম টিকিটও বুক করেছেন ভাইজান। বিপরীতে সালমান খানকে ধন্যবাদ জানাতে ভোলেননি বলিউড বাদশাহ।

মঙ্গলবার ছবিটির প্রিভিউ শেয়ার করে সালমান লিখেন, ‘পাঠান জওয়ান হয়ে গেল। অসামান্য ট্রেলার। দারুণ লেগেছে। এখন এই ধরনের সিনেমা আমাদের শুধুমাত্র প্রেক্ষাগৃহে দেখা উচিত। আমি নিশ্চিত এটা প্রথম দিন থেকেই মন কাড়বে। খুব আনন্দ লাগছে।’

সালমান খানের এই বার্তায় প্রতিক্রিয়া জানিয়ে শাহরুখ লিখেন, ‘পেহলে ভাই। এইজন্য তোমাকেই প্রথম দেখিয়েছি। তোমায় শুভেচ্ছা এবং তার থেকেও বড় কথা ইতিমধ্যেই প্রথম টিকিটও বুক করার জন্য ধন্যবাদ। তোমাকে ভালোবাসি।’

আসন্ন ছবিতে শাহরুখ ছাড়াও নয়নতারা এবং বিজয় সেতুপতিও অভিনয় করেছেন এবং নির্মাতাদের প্রশংসাও করেন সালমান খান।

জওয়ান হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটি এর আগে ২ জুন প্রিমিয়ার হওয়ার কথা ছিল। ছবিটির প্রযোজনা করেছেন গৌরী খান এবং সহ-প্রযোজনা গৌরব গুপ্তার।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]