সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথম টি-২০তে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৪ জুলাই ২০২৩ | প্রিন্ট

প্রথম টি-২০তে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট জিতলেও ওয়ানডে সিরিজ হেরেছে বাংলাদেশ দল। এবার দুই ম্যাচের টি-২০তে মুখোমুখি হতে যাচ্ছে উভয় দল। আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপে একে অপরের অন্যতম প্রতিপক্ষ। তাই এ সিরিজটি সবার কাছেই বেশ গুরুত্ব পাচ্ছে।

আজ (১৪ জুলাই) সন্ধ্যা ছয়টায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে মাঠে নামবে বাংলাদেশ ও আফগানিস্তান। ওয়ানডে সিরিজে সফরকারীরা দাপট দেখালেও টি-২০তে ভালো কিছু করতে আত্মবিশ্বাসী স্বাগতিক অধিনায়ক সাকিব আল হাসান।

ওয়ানডে সিরিজ হাতছাড়া হলেও টি-২০তে কোনো ছাড় নয় বলে জানিয়েছেন সাকিব। ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে তিনি বলেন,‌ ‘আমার কাছে মনে হয়, আমরা দল হিসেবে তখনই ভালো খেলি, যখন অন্য দল নিয়ে চিন্তা না করি। আর আফগানদের স্পিনারদের নিয়ে আমি অতটা ভাবতে চাই না।’

টি-২০তে বাংলাদেশ-আফগানিস্তান মুখোমুখি পরিসংখ্যানে আফগানরাই এগিয়ে। দুই দলের ৯ দেখায় ৬টিতেই জিতেছে আফগানরা। বাকি ৩ ম্যাচে জিতেছে বাংলাদেশ। তাই অতীত পরিসংখ্যান মাথায় নিতে নারাজ বাংলাদেশ।

প্রথম টি-২০তে বাংলাদেশের সম্ভাব্য একাদশ: রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহীদ হৃদয়, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, শামিম হোসেন পাটোয়ারি, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]