সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিয়ারিয়াল থেকে অ্যাস্টন ভিলায় তোরেস

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৪ জুলাই ২০২৩ | প্রিন্ট

ভিয়ারিয়াল থেকে অ্যাস্টন ভিলায় তোরেস

ভিয়ারিয়াল থেকে প্রিমিয়ার লিগের ক্লাব অ্যাস্টন ভিলায় যোগ দিয়েছেন স্প্যানিশ ডিফেন্ডার পাও তোরেস। এর মাধ্যমে ভিলা ম্যানেজার উনাই এমেরির সঙ্গে আবারো তার সাক্ষাৎ হতে যাচ্ছে।

২৬ বছর বয়সী তোরেস ৩৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ভিলায় যোগ দিয়েছেন।

এমেরির অধীনে ২০২১ সালে ইউরোপা লিগ জয়ী ভিয়ারিয়াল দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন এই সেন্টার-ব্যাক। পরের বছর এই দলটি চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে খেলেছিল।

স্পেনের হয়ে ২৩টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তোরেস। ভিয়ারিয়ালের যুব একাডেমি থেকে উঠে আসা তোরেস তার শৈশবের ক্লাবের হয়ে ১২৩টি ম্যাচ খেলেছেন।

এবারের গ্রীষ্মকালীণ ট্রান্সফার উইন্ডোতে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে ভিলায় যোগ দিলেন তোরেস। এর আগে লিস্টার সিটি থেকে বেলজিয়ান মিডফিল্ডার ইউরি তিয়েলেমান্সকে দলে ভিড়িয়েছে ভিলা।

২০১০ সালে পর প্রথমবারের মত আগামী মৌসুমে ইউরোপীয়ান আসরে খেলার যোগ্যতা অর্জন করেছে ভিলা। এমেরি তার প্রথম মেয়াদেই দলের মধ্যে দারুণ এক পরিবর্তন এনে দিয়েছেন।

সপ্তম স্থানে থেকে ভিলা গতবারের প্রিমিয়ার লিগ মৌসুম শেষ করেছে। যে কারণে ইউরোপা কনফারেন্স লিগের টিকেট লাভ করেছে ক্লাবটি।

গত বছর অক্টোবরে বরখাস্ত হওয়া স্টিভ জেরার্ডের স্থলাভিষিক্ত হয়েছিলেন এমেরি। ঐ সময় ভিলা রেলিগেশন জোন থেকে এক ধাপ উপরে ছিল।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪১ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]