মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাশিয়ানীতে আধিপত্য বিস্তরকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৭ জুলাই ২০২৩ | প্রিন্ট

কাশিয়ানীতে আধিপত্য বিস্তরকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তরকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে মান্নান শেখ নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো পাঁচজন।

সোমবার সকালে কাশিয়ানী উপজেলার খায়েরহাট গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশকিছু বাড়িঘরে হামলা ও ভাংচুর করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে হেমায়েত শেখ নামে একজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, খায়েরহাট গ্রামের দুই চাচাতো ভাই মান্নান শেখ ও হেমায়েত শেখের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। রোববার বিকেলে খায়েরহাট ব্রিজের কাছে মান্নান গ্রুপের রঞ্জু শেখ ও হেমায়েত গ্রুপের রাসেল শেখের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় তারা একে অপরকে হুমকি দেন। এরই জেরে সোমবার সকালে দুইপক্ষের লোকজন লাঠিসোঁটা এবং দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন।

এ সময় উভয় পক্ষের ছয়জন আহত হন। গুরুতর আহত অবস্থায় এক গ্রুপের প্রধান মান্নান শেখকে কাশিয়ানী হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত একজনকে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া এলাকায় পুলিশ পাহারা বসানো হয়েছে।

কাশিয়ানী থানার ওসি ফিরোজ আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:২৮ পূর্বাহ্ণ | সোমবার, ১৭ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]