মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হোয়াইটওয়াশ হয়ে যা বললেন আফগান কোচ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৭ জুলাই ২০২৩ | প্রিন্ট

হোয়াইটওয়াশ হয়ে যা বললেন আফগান কোচ

ওয়ানডে সিরিজ জিতলেও টি-২০তে ধরাশায়ী হয়েছে আফগানিস্তান। ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটে সাকিবের নেতৃত্বে সিরিজ শিরোপা জিতেছে বাংলাদেশ। তবে সিরিজটি হারের পর এশিয়া কাপের প্রসঙ্গ টেনে এনেছেন আফগান কোচ জোনাথন ট্রট।

রোববার সিলেটে সিরিজের দ্বিতীয় ও শেষ টি-২০তে মুখোমুখি হয় বাংলাদেশ-আফগানিস্তান। যেখানে ডার্ক লুইস মেথডে (বৃষ্টি আইন) ৪০ রানে হেরেছে আফগানরা। তার আগে শুক্রবার প্রথম টি-২০তেও লড়াই করে হেরেছে সফরকারীরা। এতে সিরিজ শিরোপা উঁচিয়ে ধরেছে স্বাগতিকরা।

বাংলাদেশের এমন জয়ে স্বাভাবিকভাবেই হতাশ আফগানিস্তানের কোচ জোনাথন ট্রট। সিরিজ শেষে সংবাদ সম্মেলনে বাংলাদেশের প্রশংসার পাশাপাশি নিজেদের ভাগ্যকেও দোষ দিলেন এ আফগান কোচ।

তিনি বলেন, ‘আমি একটু সংশয় নিয়েই বলতে চাই যে, বাংলাদেশ দুটি ম্যাচেই টস জিতেছে এবং আগে বোলিংয়ের সুযোগটি পেয়েছে, বৃষ্টির ব্যাপার ছিল। এসব তাদের পক্ষে কাজ করেছে। তবে এই খেলায় ও মানুষের জীবনেও সাধারণত সবাই সেটিই পায়, যা প্রাপ্য।’

হেরে গিয়ে এশিয়া কাপের ইস্যুতেও মুখ খুলেছেন আফগান কোচ। সেপ্টেম্বরেই ওয়ানডে ফরম্যাটে আবার দেখা হচ্ছে এই দুই দলের। সে প্রসঙ্গেই আগাম মন্তব্য করে রাখলেন ট্রট।

ট্রট বলেন, ‘পরের লড়াই তো এশিয়া কাপে। আমরা এখন সেদিকে মনোযোগ দেব। এশিয়া কাপও তো গুরুত্বপূর্ণ খেলা। যদিও এখনো সূচি জানি না, ভেন্যু জানি না। তবে ওই লড়াইও রোমাঞ্চকর হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৭ পূর্বাহ্ণ | সোমবার, ১৭ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]