মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রেনে উঠে জরিমানা গুনলেন ৫৬০ যাত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৩ জুলাই ২০২৩ | প্রিন্ট

ট্রেনে উঠে জরিমানা গুনলেন ৫৬০ যাত্রী

পাবনার ঈশ্বরদী জংশন হয়ে চলাচলকারী ১০টি আন্তনগর ট্রেনে বিনা টিকিটে ভ্রমণের দায়ে ৫৬০ জন যাত্রীকে জরিমানা করা হয়েছে। এ সময় ভাড়াসহ এক লাখ ১৭ হাজার ৭৪০ টাকা ভাড়া আদায় করেছে পাকশী বিভাগীয় রেলওয়ে। একই সঙ্গে বিনা টিকিটে ভ্রমণকারী দুই যাত্রীর একজনকে সাতদিন এবং অপরজনকে একদিনের কারাদণ্ড দেওয়া হয়।

শনিবার দিনব্যাপী ঈশ্বরদী জংশন স্টেশনে মধ্যে দিয়ে চলাচলকারী ১০টি আন্তঃনগর ট্রেনে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় বিনা টিকিটে ট্রেন ভ্রমণের অভিযোগে ৫৬০ যাত্রীর বিরুদ্ধে মামলা হয়। অভিযুক্ত যাত্রীদের কাছ থেকে ভাড়া বাবদ ৮৯ হাজার ৭৪০ টাকা ও জরিমানা বাবদ ২৮ হাজার টাকা আদায় করা হয়।

পাকশী বিভাগীয় সহকারী বাণিজ্যিক কর্মকর্তা একেএম নূরুল আলম বলেন, ঈশ্বরদী জংশন স্টেশনে হয়ে চলাচলকারী সাগরদাড়ি এক্সপ্রেস, কপোতাক্ষ এক্সপ্রেস, রূপসা এক্সপ্রেস (আপ), রূপসা (ডাউন), মধুমতি এক্সপ্রেস, ঈশ্বরদী-রহনপুর কমিউটার, টুঙ্গিপাড়া এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস, সুন্দরবন এক্সপ্রেস (ডাউন), কপোতাক্ষ এক্সপ্রেস (ডাউন) ট্রেনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পাকশী বিভাগীয় রেলওয়ে। এ সময় বিনা টিকিটে ভ্রমণের অপরাধে যাত্রীরা ভাড়াসহ জরিমানা দেন।

ভ্রাম্যমাণ আদালতে ছিলেন পাকশী বিভাগীয় ম্যানেজার (ডিআরএম) শাহ সূফি নূর মোহাম্মদ, পাকশী বিভাগীয় ভূ-সম্পদ কর্মকর্তা মো. নুরুজ্জামান, বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন, সহকারী পরিবহন কর্মকর্তা হারুন অর রশিদ, পাকশী আরএনবি কমান্টডেন্ট মোর্শেদ আলম, ট্রাফিক ইন্সপেক্টর শামীমুর রহমান, টিটিই ইন্সপেক্টর বরকত উল্লাহসহ পুলিশ ও আরএনবি সদস্যরা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৩ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]