সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চায়ের দাওয়াতে বিচারক-এসপির ক্রিকেট খেলার ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৪ জুলাই ২০২৩ | প্রিন্ট

চায়ের দাওয়াতে বিচারক-এসপির ক্রিকেট খেলার ছবি ভাইরাল

চায়ের দাওয়াতে বান্দরবান জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহবুবুর রহমান ও পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম পিপিএমের ক্রিকেট খেলার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ভাইরাল হয়েছে। ফেসবুকে অনেকেই ছবিতে প্রশংসা করে মন্তব্যও করেছেন।

রোববার (২৩ জুলাই) রাত ১১টার দিকে এসপি বান্দরবান আইডি থেকে ছবিগুলো পোস্ট করা হয়। এরপরই ছবিগুলো ভাইরাল হয়। ওই পোস্টে লিখা হয় বিচার বিভাগের সঙ্গে জেলা পুলিশের দারুণ এক মুহূর্ত!

ফেসবুকে ওই ছবিতে দেখা যায়, বান্দরবান জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহবুবুর রহমান ব্যাট করছেন আর পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম কিপিং করছেন।

এর আগে গত শনিবার (২২ জুলাই) বান্দরবান জেলার পুলিশ সুপারের ওয়াবদা ব্রিজসংলগ্ন সরকারি বাংলোয় তারা ক্রিকেট খেলেন।

জানা গেছে গত ২২ জুলাই জেলার পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএমের ওয়াবদা ব্রিজসংলগ্ন সরকারি বাংলোতে পরিবার নিয়ে বেড়াতে আসেন বান্দরবান জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহাবুবুর রহমান। এ সময় তারা খাওয়া দাওয়া শেষ করে বিকেলে বাংলোতে ক্রিকেট খেলেন। খেলায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ব্যাটিং করেন আর পুলিশ সুপার উইকেট কিপারের দায়িত্ব পালন করেন। এসময় বোলিং করতে দেখা যায় অতিরিক্ত পুলিশ সুপার রায়হান আল কাজেমীকে। তবে সেখানে পুলিশের আরও ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বান্দরবান পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমার কলেজের বড় ভাই। ওনাকে শনিবার চায়ের দাওয়াত দিয়েছিলাম আমার বাংলোতে। পরে বিকেলে একটু আনন্দ করার জন্য ক্রিকেট খেলেছিলাম। আর ওই আনন্দঘন মুহূর্তটা ধরে রাখার জন্য কয়েকটা ছবি তুলে ফেসবুকে পোস্ট করেছি বলে জানান ওই পুলিশ সুপার।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২১ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]