রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে সড়কে ঝরল ৩ প্রাণ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৪ জুলাই ২০২৩ | প্রিন্ট

ফেনীতে সড়কে ঝরল ৩ প্রাণ

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে ফুলগাজীতে লরির সঙ্গে ধাক্কা লেগে অটোরিকশার ২ যাত্রী ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসচাপায় এক নারী নিহত হন। রোববার দুপুরে ও রাতে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রোববার রাত সাড়ে ১০টার দিকে ফুলগাজী উপজেলার মুন্সিরহাট কুতুবপুর রাস্তার মাথায় থেমে থাকা একটি লরির সঙ্গে অটোরিকশাটির ধাক্কা লাগে। এতে অটোরিকশার ২ যাত্রী গুরুতর আহত হন। দ্রুত তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহতরা হলেন- পরশুরাম উপজেলার মালী পাথর এলাকার আবদুল গফুরের ছেলে আবদুর রহিম এবং ফুলগাজী উপজেলার পূর্ব ঘনিয়া মোড়া এলাকার মাওলানা এয়ার আহমেদ ও ফেনী পৌরসভার পশ্চিম বিজয় সিং এলাকার আমির হোসেনের স্ত্রী হালিমা বেগম।

ফেনী জেনারেল হাসপাতালে দায়িত্বরত পুলিশ সদস্য মো. ইরফান জানান, দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে আনা হলে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসক।

অপরদিকে, রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বিসিক বাথানিয়া এলাকায় বাসচাপায় হালিমা আক্তার নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয় তার ৪ বছরের মেয়ে আর্নিফা। বাবার বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

ফুলগাজী থানার ওসি আবুল হাসিম জানান, ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের মুন্সিরহাটে থেমে থাকা একটি লরির সঙ্গে অটোরিকশার ধাক্কায় দুজন নিহত হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৫ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]