রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন শুরুর অপেক্ষায় অপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩ | প্রিন্ট

নতুন শুরুর অপেক্ষায় অপু বিশ্বাস

ঢালিউডের কিং শাকিবের ঘরেই ফিরতে চাইছেন অভিনেত্রী অপু বিশ্বাস। সরাসরি বলতে না চাইলেও গণমাধ্যমের কাছে আকার-ইঙ্গিতে বুঝিয়ে দিচ্ছেন এই অভিনেত্রী।

বললেন, আমরা যখন সম্পূর্ণ আলাদা হয়ে গিয়েছিলাম, তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম। এ জন্য আমাকে ভুগতে হয়েছে। আমি আর ভুগতে চাই না।

শাকিবের থেকে আলাদা হওয়ার পর অপুর জীবনে অনেক ঘটন-অঘটনই ঘটেছে। এর মধ্যে বড় অঘটন হচ্ছে মাকে হারানো। বছরখানেক ধরে সন্তানের সঙ্গে অপু বিশ্বাসেরও শাকিবের বাসায় যাওয়া-আসা বাড়ে; বাড়ে সংসার করার আকাঙ্ক্ষাও। যদিও তা সন্তানের কল্যাণেই। এর ফলে শাকিব খানের মা-বাবা ও বোনের সঙ্গে নতুন করে সম্পর্ক হয় অপুর। সম্পর্ক উষ্ণ হয় শাকিবের সঙ্গেও। ফলে পুরোনো সংসারে ফিরে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়। অপু বলেন, আমি নতুন করে মা-বাবা পেয়েছি। শুধু স্বামী নয়; সন্তান, শ্বশুর-শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই।

এদিকে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা দেশে সাফল্যের পর ৭ জুলাই মুক্তি পায় যুক্তরাষ্ট্রে। এ উপলক্ষে সেখানে চলে যান শাকিব। এর কয়েক দিন পর ১২ জুলাই সন্তান জয়কে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্রে যান অপু বিশ্বাসও। যদিও বিষয়গুলো নিয়ে কথা বলতে নীরব থেকেছেন শাকিব খান। শুধু জানিয়েছেন, তার আগামী পরিকল্পনা আরও ভালো গল্পের দারুণ দারুণ সিনেমা উপহার দেওয়া।

২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেছিলেন শাকিব-অপু। তবে ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে এসে বিয়ে ও সন্তানের বিষয়ে কথা বলেন অপু। এর ক’দিন পরই মতের অমিল দেখা দেয় তাদের দাম্পত্য জীবনে। অনেক জল ঘোলা করে ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের আবেদন করেন শাকিব। আবেদনটি হয়েছিল ঢাকা সিটি করপোরেশনের [অঞ্চল-৩] মহাখালী জোনাল অফিসে। পরে তা কার্যকর হয় ২০১৮ সালের ১২ মার্চ।

Facebook Comments Box
advertisement

Posted ২:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]