সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুশফিকের কাছে হারলেন তাসকিন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৬ জুলাই ২০২৩ | প্রিন্ট

মুশফিকের কাছে হারলেন তাসকিন

জাতীয় দলের জার্সিতে দু’জনেই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। একজন ব্যাটিংয়ে অন্যতম ভরসা, অন্যজন বোলিংয়ের খুটি। বলছি মুশিফিকুর রহিম ও তাসকিন আহমেদের কথা। তবে এবার ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে মুশির কাছে হার মানলেন তাসকিন।

মঙ্গলবার জিম আফ্রো টি-১০ লিগে জোহানেসবার্গ বাফেলজের মুখোমুখি হয় বুলাওয়ে ব্রেভস। এ ম্যাচে তাসকিনের বুলাওয়ে ব্রেভসকে ১৪ রানে হারিয়েছেন মুশফিকুর রহিমরা।

এ ম্যাচে ১১ বলে ১ বাউন্ডারিতে ১৩ রানে অপরাজিত ছিলেন মুশফিক। অন্যদিকে তাসকিন ২ ওভারে মাত্র ৭ রান দিলেও উইকেট পাননি।

এদিন টস জিতে জোহানেসবার্গকে ব্যাটিংয়ে পাঠিয়েছিল বুলাওয়ে। নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৯৭ রান সংগ্রহ করে জোহানেসবার্গ।

মোহাম্মদ হাফিজ ১১ বলে ৪ বাউন্ডারি আর ২ ছক্কায় করেন ৩১ রান। ইউসুফ পাঠানের ব্যাট থেকে আসে ২১ বলে ৫ চার আর ১ ছক্কায় ৩৬। মুশফিক ১১ বলে ১৩ তুলে অপরাজিত থাকেন।

বুলাওয়ের প্যাট্রিক দোলে ১৪ রানে শিকার করেন ২ উইকেট। তাসকিন ২ ওভারে ৭ রানে ছিলেন উইকেটশূন্য।

জবাবে ১৬ রানে ৩ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে বুলাওয়ে। পরে সিকান্দার রাজা ১৩ বলে ২৬ আর থিসারা পেরেরা ১৫ বলে ২৪ রানের ইনিংস খেললেও ৮ উইকেটে ৮৩ রানের বেশি তুলতে পারেনি তাসকিনদের দল।

অবশ্য দু’টি দলই পয়েন্ট তালিকায় সবার নিচে। সমান ৬ ম্যাচে দুটি করে জয়ে ৪ পয়েন্ট বাফেলজ ও বুলাওয়ের। রানরেটে এগিয়ে থাকায় চার নম্বরে মুশফিকের দল। আর সবার শেষে তাসকিনরা।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১১ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]