মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির জোড়া গোলে জয় পেল মায়ামি

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৬ জুলাই ২০২৩ | প্রিন্ট

মেসির জোড়া গোলে জয় পেল মায়ামি

সকালের সূর্য বলে দেয় দিনটি কেমন যাবে। ঠিক তেমনি বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসির খেলাও বলে দেয় ম্যাচটিতে কী হতে চলেছে। এবার জোড়া গোল করে নিজের নতুন ক্লাব ইন্টার মায়ামিকে জেতালেন মেসি। ম্যাচটিতে একটি গোলে তিনি অ্যাসিস্টও করেছেন।

বুধবার (২৬ জুলাই) সকাল সাড়ে ৫টায় লিগ কাপের ম্যাচে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামে ইন্টার মায়ামি। ম্যাচটিতে ৪-০ গোলে জয় পেয়েছে মেসির দল মায়ামি। যেখানে জোড়া গোল করেছেন এই আর্জেন্টাইন সেনসেশন। এছাড়া জোড়া গোল করেছেন দলটির ফরোয়ার্ড রবার্ট টেলর।

এ নিয়ে মায়ামির জার্সিতে মাত্র ১১৮ মিনিট খেলেই ৩ গোল পূর্ণ করলেন মার্কিন সকারে। এর আগে অভিষেক ম্যাচের দ্বিতীয়ার্ধে ৪০ মিনিট খেলে একটি গোল করেছিলেন মেসি। আর এবার ক্লাবটিতে নিজের দ্বিতীয় ম্যাচে জোড়া গোল করলেন তিনি। এছাড়া আটলান্টার বিপক্ষে একটি গোল করতে সহায়তাও করেছেন বিশ্বকাপজয়ী তারকা।

নিজের দ্বিতীয় ম্যাচে মায়ামির অধিনায়ক হিসেবে মেসির অভিষেক হয়। খেলার মাত্র ৮ মিনিটের মধ্যেই লিড গোল তুলে নেন মায়ামির এই নতুন অধিনায়ক। মধ্যমাঠ থেকে বল পেয়ে আটলান্টা শিবিরে ঢুকে পড়েন লিওনেল মেসি। গোলমুখে শটও নেন তিনি। কিন্তু গোল পোস্টে লেগে বল ফিরে আসে। তবে দ্বিতীয় পর্যায়ে জালের ঠিকানা খুঁজে পান তিনি।

আর ২১ মিনিটে মধ্যমাঠ থেকে নিজেই বল টেনে নিয়ে প্রতিপক্ষ শিবিরে ঢুকে পড়েন মেসি। গোলের সামনে গিয়ে সতীর্থ টেলরকে পাস দেন। মায়ামি ফরোয়ার্ড মেসির সামনে ক্রস এঁকে দেন। সেখান থেকে সফল কিক করে দ্বিতীয়বারের মতো জালের দেখা পান মেসি। তাতে দলের সঙ্গে নিজের জোড়া গোল পূর্ণ করেন তিনি।

মায়ামির হয়ে তৃতীয় গোলটি করেন রবার্ট টেলর। ৪৩ মিনিটে বেঞ্জামিন ক্রেমাশ্চির সহায়তায় দর্শনীয় এক গোল করেন টেলর। তাতে প্রথমার্ধের বিরতির আগে ৩-০ গোলে এগিয়ে যায় মায়ামি। দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন টেলর। এবার মেসির সামনে গোলের সুযোগ থাকলেও তিনি সতীর্থ টেলরকে দিয়ে গোল করান।

 

খেলার ৭৮ মিনিটে মেসিকে তুলে নেয়া হয়। আর এরপরেই ঘটে যায় এক অপ্রত্যাশিত ঘটনা। বদলি হিসেবে নামা মায়ামি ডিফেন্ডার ক্রিস্টোফার ম্যাকভি ডি-বক্সের মধ্যে ফাউল করে বসেন। তাতে লাল কার্ড দেখে তাকে মাঠ ছাড়তে হয়। এছাড়া পেনাল্টি পায় আটলান্টা। তবে দলটির ফরোয়ার্ড থিয়াগো আলমাদা পেনাল্টি থেকে গোল আদায় করে নিতে ব্যর্থ হন। শেষ পর্যন্ত মায়ামি ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫২ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]