সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রশিতে ঝুলছেন স্বামী, হাসপাতালে কাতরাচ্ছেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৬ জুলাই ২০২৩ | প্রিন্ট

রশিতে ঝুলছেন স্বামী, হাসপাতালে কাতরাচ্ছেন স্ত্রী

কিশোরগঞ্জ পৌরশহরে নিজ ঘর থেকে লিটন ঘোষ নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই সময়ে তার স্ত্রী অঞ্জলি ঘোষ গুরুতর জখম হয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে শহরের শহিদি মসজিদ সংলগ্ন এলাকার বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। অপরদিকে অঞ্জলি ঘোষকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

মৃত লিটন ঘোষ কিশোরগঞ্জ শহরের ইসলামি সুপার মার্কেটের সামনে ব্যবসা করতেন। তিনি করিমগঞ্জ উপজেলার কাদির জঙ্গল এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে লিটনের সংসারে কলহ লেগে থাকতো। এদিন কলহের একপর্যায়ে স্ত্রী অঞ্জলিকে কুপিয়ে জখম করেন লিটন। পরে লিটনের বোন খবর পেয়ে অঞ্জলিকে উদ্ধার করে শহিদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এদিকে, অঞ্জলিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর ফাঁকা বাসায় লিটন গলায় ফাঁস নেন বলে জানা গেছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, পারিবারিক কলহের জেরে লিটন আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৫ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]