সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শামিম-অহনার প্রেমে কাঁটা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৬ জুলাই ২০২৩ | প্রিন্ট

শামিম-অহনার প্রেমে কাঁটা

মাছ বাজরে একে অন্যের প্রেমে পড়েছেন শামীম হাসান সরকার ও অহনা। ঘটনাটি একটি নাটকের। নাটকের নাম কাঁটা। পরিচালনা করেছেন সাইফুল হাফিজ খান।

রোববার (২৩ জুলাই) কে এস এন্টারটেইনমেন্ট এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশ পায়। এরপর থেকেই দর্শক মহলে অন্যরকম একটি সাড়া পাওয়া যায় বলে জানিয়েছেন পরিচালক নিজেই।

নাটকের বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন ‘আমি সব সময় ভিন্ন ধরনের গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি। সব সময় চেষ্টা করেছি দর্শকদের বিনোদনের পাশাপাশি শেখার মতো কিছু দিতে। সেই জায়গা থেকেই আমার এই নাটক ‘কাঁটা’।

গল্পে শামীম যে বাজারে মাছ বিক্রি করেন, অহনা সেই বাজারেই মাছ কাটার কাজ করেন। আস্তে আস্তে শামীমের ভালো লাগতে শুরু করে অহনাকে। অহনা বিষয়টি এড়িয়ে যেতে চায়। এরমধ্যেই মাছ বাজারের ইজারাদার অহনাকে বিয়ের প্রস্তাব দেয়। অহনা শামীমের প্রস্তাবে রাজি না হওয়ার পেছনে রয়েছে অন্য একটি গল্প। এমন নানা ঘটনা নিয়ে নাটকের গল্পটি এগিয়ে যায়।

কাঁটা নিয়ে শামীম হাসান বলেন ‘নতুন এবং ভিন্ন ধারার একটি গল্প কাঁটা, আগে কখনো এধরণের গল্পে কাজ করিনি। গল্পটি আমার মাইলফলক হিসেবে কাজ করবে। ভবিষ্যতে এমন গল্পে আরও কাজ করতে চাই।

কাঁটা নাটকের অন্যতম চরিত্র অহনার কাছে গল্প নিয়ে জানতে চাইলে তিনি বলেন, এই গল্পটি আমার ভীষণ পছন্দ। পরিচালক সাইফুল হাফিজ খান গল্পটি নিয়ে আমার কাছে আসলে একবার পড়েই রাজি হয়ে যাই কাজ করতে। শামীম সহ আমরা যারা কাজ করেছি, তারা খুব এনজয় করেছি।

তিনি আরো বলেন, গল্পটিতে বাস্তব ঘটনার সাথে শেখার অনেককিছু রয়েছে। এমন ভিন্নধর্মী গল্পে সে আরও কাজ করতে চায়।

শামীম ও অহনা ছাড়াও এই নাটকে আছেন মিঠু, সাজ্জাদ, নেয়ামতসহ অনেকে। নাটকটির শুটিং হয়েছে আবদুল্লাহপুর মাছ বাজারে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৩ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]