মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সম্মাননা পেয়েও কটাক্ষের শিকার শ্রাবন্তী!

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৬ জুলাই ২০২৩ | প্রিন্ট

সম্মাননা পেয়েও কটাক্ষের শিকার শ্রাবন্তী!

টালিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। ক্যারিয়ারে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। বর্তমানে সিনেমার চেয়ে ব্যাক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন তিনি। তবে গতানুগতিক বাণিজ্যিক ধারার সিনেমা থেকে বেরিয়ে খানিকটা গল্পভিত্তিক সিনেমায় মনোযোগী হয়েছেন এই অভিনেত্রী।

পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে সোমবার ( ২৪ জুলাই) উত্তম কুমারের জন্মদিনে তাকে সম্মান জানাতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। তাতে উপস্থিত ছিলেন টলি তারকারাও। এদিন পাঁচ অভিনেতার হাতে তুলে দেওয়া হয় ‘মহানায়ক’ সম্মান। যেখানে শ্রাবন্তী ছাড়াও নাম রয়েছে শুভশ্রী গাঙ্গুলী, কোয়েল মল্লিক, সায়ন্তিকা ব্যানার্জী ও অঙ্কুশ হাজরার।

সামাজিক মাধ্যমে ছবিগুলো শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, অধ্যবসায়ের দাম… বাংলা চলচ্চিত্র শিল্পে আমার অবদানের জন্য পশ্চিমবঙ্গ সরকারের কাছ থেকে, আমাদের প্রিয় দিদির কাছ থেকে লোভনীয় ‘মহানায়ক’ পুরস্কার পেয়ে আমি অত্যন্ত সম্মানিত এবং উচ্ছ্বসিত… এভারগ্রিন ম্যাটিনি আইডল শ্রী উত্তম কুমারের স্মরণে। ধন্যবাদ ঈশ্বর।

শুভেচ্ছা জানাচ্ছে তারকা থেকে শুরু করে তার অনুরাগীরা। তবে তার রাজনৈতিক ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনকে টেনে এনে একাংশ ছাড়লেন না কটাক্ষ করার সুযোগ।

একজন লিখলেন, ‘প্রথমে বর বদল, তারপর দল বদল’। আরেকজন লিখলেন, গতবার বিধানসভা ভোটের আগে তুমি মমতার নামে আর মমতা তোমার নামে কী কী কথা বলেছিল মনে আছে?

২০২১ সালে পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের আগে বিজেপি-তে যোগ দেন শ্রাবন্তী। ওই সময়ে মমতাকে উদ্দেশ্য করে এক টুইটে শ্রাবন্তী লিখেছিলেন, যাদের মাথা গোঁজার কোনো ঠাঁই নেই, তাদের কাছে ট্যাব কেনা বিলাসিতা নয় কী? আম্ফানের ঝড়ে উড়ে গেছে চাল। কেন্দ্র থেকে ক্ষতিপূরণ এলেও তা পৌঁছায়নি ক্ষতিগ্রস্তদের হাতে। এটাই পিসির উন্নয়ন।

বেহালা পশ্চিম কেন্দ্র থেকে বিজেপি-র প্রার্থী হয়ে বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু তৃণমূল প্রার্থী পার্থ চ্যাটার্জির কাছে ৫০ হাজারের বেশি ভোটে পরাজিত হন শ্রাবন্তী। পরে এক টুইটে বিজেপি ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২২ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]