সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে হত্যা মামলায় দু’জনের মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০২৩ | প্রিন্ট

জয়পুরহাটে হত্যা মামলায় দু’জনের মৃত্যুদণ্ড

জয়পুরহাটে যুবককে হত্যার দায়ে দু’জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বুধবার (২৬ জুলাই) জয়পুরহাট অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক আব্বাস উদ্দীন এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- বগুড়ার দুঁপচাচিয়ার আলতাফ নগর এলাকার কোচপুকুরিয়া গ্রামের কাদের ব্যপারীর ছেলে কাফী হোসেন এবং পঞগড়ের অটোয়ারি উপজেলার পানিশাইল গ্রামের মৃত শওকত আলীর ছেলে সাদিকুল ইসলাম।

সরকারি কৌসুঁলি (পিপি) নৃপেন্দ্রনাথ মন্ডল বিষয়টি নিশ্চিত করে জানান, রায় ঘোষণার পর পুলিশ তাদের জয়পুরহাট জেলা কারাগারে পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ২০০৮ সালের ২ আগস্ট জয়পুরহাটের খনজনপুরের বেড়িবাঁধ এলাকার একটি পাটক্ষেত থেকে অজ্ঞাত পরিচয়ে একটি মরদেহ উদ্ধার করে জয়পুরহাট পুলিশ। পরে মরদেহের পরিচয় উদ্ধার করে পুলিশ। নিহত ঐ ব্যক্তি বগুড়ার দুঁপচাচিয়ার উপজেলার আলতাফ নগর এলাকার কোচপুকুরিয়া গ্রামের আফতাব আলীর ছেলে সবুজ আলী।

মামলাটি তদন্ত করে ঐ দুই আসামির বিরুদ্ধে সদর পুলিশ ২০০৯ সালের ৪ মার্চ আদালতে অভিযোগপত্র দাখিল করে। সাক্ষ্যগ্রহণ শেষে আদালতের বিচারক বুধবার এ রায় দেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]