শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারীর অন্তর্বাস নিয়ে অমিতাভের টুইটে নিন্দার ঝড়

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৮ জুলাই ২০২৩ | প্রিন্ট

অমিতাভ বচ্চনকে বলা হয় বলিউড শাহেনশাহ। ৮০ বছর বয়সে এখনো সরব অভিনয়ে। নিয়মিত সোশ্যাল মিডিয়াতেও দেখা যায় তাকে। কাজের বাইরে ব্যক্তিগত ও সমকালীন বিষয় নিয়েও নিজের ভাবনা প্রকাশ করতে এ মাধ্যমকে ব্যবহার করে থাকেন।

২০১০ সালের ১২ জুন একটি টুইট করেন অমিতাভ বচ্চন। টুইটে বরেণ্য এই অভিনেতা লিখেন, ইংরেজি ভাষায় ‘ব্রা’ কেন একবচন, প্যান্টিস কেন বহুবচন।

১৩ বছর পর পুরোনো সেই টুইট এখন নেটদুনিয়ায় ভাইরাল। অমিতাভের এমন টুইট নিয়ে নিন্দার ঝড় বইছে নেটদুনিয়ায়।

মূলত, নেটিজেনদের একজন পুরোনো টুইটটি রি-শেয়ার করেন। তারপরই শুরু হয় আলোচনা। অনিরুদ্ধ নামে একজন লিখেছেন, ‘আপনার কাছ থেকে এমনটা প্রত্যাশা করিনি।’ আরেকজন লিখেছেন, ‘ও শিট! এটা কি সত্যি?’

আরেকজন লিখেছেন, ‘আপনার কাছ থেকে এমন ব্যবহার আশা করিনি।’ অন্যজন লিখেছেন, ‘কেন জয়াজি আপনাকে বলেননি?’ নেটিজেনদের কেউ কেউ দাবি তুলেছেন— ‘এজন্য আপনাকে ক্ষমা চাইতে হবে।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

অমিতাভ বচ্চন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘উঁচাই’। গত বছরের ১১ নভেম্বর মুক্তি পায় এটি। বর্তমানে তার হাতে ৬টি সিনেমার কাজ রয়েছে। সিনেমাগুলো হলো— প্রজেক্ট কে, বাটারফ্লাই, খাকি টু প্রভৃতি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]