মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তামিম-রিয়াদকে নিয়ে যা বললেন নাফীস

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০১ আগস্ট ২০২৩ | প্রিন্ট

তামিম-রিয়াদকে নিয়ে যা বললেন নাফীস

পিঠের চোটের চিকিৎসা শেষে দেশে ফিরেছেন তামিম ইকবাল। ইনজুরিকে বিদায় বলতে অস্ত্রোপচার নয়, পিঠের দুই ডিস্কে দু’টি ইনজেকশন নিয়েছেন তিনি। অবশ্য দেশে ফিরলেও প্রথম দিনের ক্যাম্পে আসেননি টাইগার দলপতি।

এদিকে নানা নাটকীয়তার পর কন্ডিশনিং ক্যাম্পের ৩২ সদস্যের মধ্যে জায়গা পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। যেখানে তার সঙ্গে ডাক পেয়েছেন বাঁহাতি সৌম্য সরকারও।

দেশে ফিরলেও আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপে তামিম ইকবালের খেলা অনিশ্চিত। কারণ চোট কাটিয়ে কবে মাঠে ফিরবেন তিনি, সেটি এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের সহকারী ব্যবস্থাপক শাহরিয়ার নাফীস আশাবাদী, দ্রুত সুস্থ হয়ে আবারো মাঠে ফিরবেন তামিম।

নাফীস বলেন, ‘আমি মেডিকেল এক্সপার্ট না। এই ব্যাপারে আসলে ডিরেক্টলি বলতে পারব না। একজন সাবেক খেলোয়াড় হিসেবে বলতে পারি ইনজুরির কারণে একজন খেলোয়াড়ের ফিরে আসাটা কখনো সহজ আবার কখনো কঠিন হতে পারে।’

মাহমুদউল্লাহ রিয়াদের বিষয়ে নাফীস বলেন, ‘বিসিবির দায়িত্ব একজন ক্রিকেটারকে শতভাগ সাপোর্ট করা যাতে তারা তাড়াতাড়ি রিকোভার করতে পারে। রিয়াদ আমাদের চুক্তিবদ্ধ ক্রিকেটার। আমাদের দায়িত্ব হচ্ছে তাদের সবসময় সহযোগিতা করা, এটা কোচের মাধ্যমে হোক, প্র্যাকটিসের মাধ্যমে হোক যেভাবেই হোক। আমরা তা করতে প্রতিজ্ঞাবদ্ধ এবং আমরা সেটা করব।’

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০১ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]