বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষায় বাধা দিলে প্রতিহত করা হবে: নাছিম

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৪ আগস্ট ২০২৩ | প্রিন্ট

গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষায় বাধা দিলে প্রতিহত করা হবে: নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেছেন, সাংবিধানিক ধারাবাহিকতা সমুন্নত রেখে গণতান্ত্রিক ধারাবাহিকতাকে এগিয়ে নিয়ে যেতে আমরা কাজ করছি। এতে কেউ বাধা দিলে কঠোরভাবে প্রতিহত করা হবে।

শুক্রবার রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র মাঠে আয়োজিত পরিচ্ছন্নতা ও মশক নিধন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

বাহাউদ্দীন নাছিম বলেন, বিএনপি-জামায়াত নির্বাচন বানচাল করার জন্য ধ্বংসাত্মক রাজনীতির অপকৌশল এরই মধ্যে শুরু করে দিয়েছে। তাদের এই সন্ত্রাসবাদের রাজনীতিকে সমূলে উৎপাটন করতে হবে।

তিনি আরো বলেন, দেশে ডেঙ্গুর প্রকোপ বাড়ছে, নারী-শিশু নির্বিশেষে সবাই আক্রান্ত হচ্ছে। এই সময়ে মানুষের পাশে দাঁড়ানোই আওয়ামী লীগের দায়িত্ব ও কর্তব্য। আমরা শোককে শক্তিতে রূপান্তর করে দেশের মানুষের পাশে দাঁড়াতে চাই। ডেঙ্গু প্রতিরোধ, সচেতনতা সৃষ্টি, দেশের মানুষকে রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেসব নির্দেশনা দিয়েছেন- তা বাস্তবায়নে আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ মিয়া গবেষণা কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আলী, কীটতত্ত্ববিদ ড. মোহাম্মদ আলী প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৯:২৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৪ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]