মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আগস্ট মাস আসলেই প্রধানমন্ত্রীর হৃদয়ে রক্তক্ষরণ শুরু হয় -হাবীব হাসান এম পি

উত্তরা সংবাদ দাতা :   |   শনিবার, ০৫ আগস্ট ২০২৩ | প্রিন্ট

আগস্ট মাস আসলেই প্রধানমন্ত্রীর হৃদয়ে রক্তক্ষরণ শুরু হয় -হাবীব হাসান এম পি

আগস্ট মাস শোকের মাস। এই মাস আসলেই প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হৃদয়ে রক্তক্ষরণ শুরু হয়। তার চোখের পানিতে বাংলার জমিন ভেসে যায়। এই মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করা হয়। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছেন। দেশের উন্নয়ন অগ্রযাত্রা কিভাবে আরো বেগবান করা যায় তার জন্য তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।২০২২-২৩ অর্থ বছরে গ্রামীন অবকাঠামো উন্নয়ন, রক্ষণাবেক্ষণ কর্মসূচির আওতায় টি আর প্রকল্পের বরাদ্দকৃত অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য হাবীব হাসান এমপি।

তিনি আরো বলেন, বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের একজন প্রভাবশালী ও প্রশংসিত নেত্রী এবং দক্ষ শাসক।
এসময় তিনি উপস্থিত নেত্রীবৃন্দদের উদ্দেশ্য করে বলেন, আমি চেষ্টা করেছি ঢাকা-১৮ আসনের সকল নাগরিকের সুখে দুঃখে পাশে থাকতে এবং সর্বোচ্চ সেবা দিতে। আপনাদের সাথে দীর্ঘ পথচলায় আমার কোন ভুলভ্রান্তি হলে আমাকে ক্ষমা করে দিবেন। আমি যদি আল্লাহর রহমত এবং মাননীয় প্রধানমন্রীর দয়ায় আবারও নমিনেশন পেয়ে নির্বাচনে অংশগ্রহণ করি তাহলে আপনারা আমাকে একটি করে ভোট দিয়ে জয়যুক্ত করলে আমি হয়তো আবারও আপনাদের সেবায় নিজেকে বিলিয়ে দিতে পারবো।

No description available.

আজ ৫ আগস্ট শনিবার উত্তরার আহালিয়া হাবিব হাসানের প্রধান কার্যালয়ে ঢাকা – ১৮ আসনের অন্তর্গত ১৪টি ওয়ার্ডের মোট ৪৮ টি প্রকল্পের অবকাঠামো উন্নয়ন রক্ষণাবেক্ষণের জন্য টি আর প্রকল্পের অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উত্তরার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, এতিমখানা, মন্দিরসহ বিভিন্ন সামাজিক প্রতাষ্ঠান প্রধানদের হাতে প্রধানমন্রী
শেখ হাসিনার উপহার টি আর প্রকল্পের অর্থ তুলে দেন ঢাকা- ১৮ আসনের সংসদ সদস্য হাবিব হাসান (এমপি)।

অনুষ্ঠানে এ আসনের অন্তর্গত ১৪টি ওয়ার্ডের কাউন্সিলর, থানা আওয়ামী লীগের নেত্রীবৃন্দ, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাড়াও যুবলীগ -ছাত্রলীগ এবং সুশীলসমাজের নেত্রীবৃন্দগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৮ অপরাহ্ণ | শনিবার, ০৫ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]