মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী মৌসুমে রাশফোর্ডের টার্গেট ৪০ গোল!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৫ আগস্ট ২০২৩ | প্রিন্ট

আগামী মৌসুমে রাশফোর্ডের টার্গেট ৪০ গোল!

ম্যানচেস্টার ইউনাইটেড স্ট্রাইকার মার্কাস রাশফোর্ড। আগামী মৌসুমে ৪০ গোল করার টার্গেট নিয়েছেন তিনি। তার এই প্রত্যাশার খবর শুনতে পেরে শুভ কামনা জানিয়েছেন সাবেক তারকা ওয়েইন রুনি।

ওল্ড ট্রাফোর্ডে ২৫৩ গোল করে রুনি সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। যিনি এই রেকর্ড ধরে রেখেছেন। সম্প্রতি পাঁচ বছরের চুক্তি নবায়নের মধ্য দিয়ে ২৫ বছর বয়সী রাশফোর্ড নিজেকে নিয়ে যেতে চান সেই উচ্চতায়। গত মৌসুমে ৩০ গোল করে ইউনাইটেড জার্সিতে গোলসংখ্যা বাড়িয়ে নিয়েছেন ১২৩’এ।

রুনির সর্বকালের ইউনাইটেড রেকর্ড সম্পর্কে রাশফোর্ড বলেন, ‘কেউ বলতে পারেনা ভবিষ্যতে কি হবে। আমার কাছে ফুটবল মানেই গোল ও এ্যাসিস্টের চেষ্টা করা। অবশ্যই রেকর্ড ভাঙ্গার সম্ভাবনা তো আছেই। সত্যি বলতে কি আমি এ ব্যপারে রুনির সাথেও কথা বলেছি। তিনিও চান আমি এটা করি। তিনি আমাকে উৎসাহিত করেছেন। এই ক্লাবেই যেহেতু আমি বেড়ে উঠেছি সে কারনেই আমার প্রতি তার ভালবাসাও অন্য ধরনের। আশা করছি সুযোগ পেলে আমি এটা করতে পারবো।’

সাবেক ইউনাইটেড ডিফেন্ডার গ্যারি নেভিলের কাছে দেয়া এক সাক্ষাতকারে রাশফোর্ড এ ব্যপারে খোলামেলা কথা বলেছেন।

তিনি বলেন, ‘গত মৌসুমের আগে আমি সবসময়ই মনে করতাম ২০ গোলই একজন উইঙ্গারের জন্য বেঞ্চমার্ক। কিন্তু ৩০ গোল করার পর এখন আমি এটাকে ছাড়িয়ে যাবার চেষ্টা করছি। যদিও মৌসুমের শেষে কিছু ইনজুরির কারনে আমাকে কিছুটা বেগ পেতে হয়েছে। আশা করছি এবার তা হবেনা। দলকে যদি সাধ্যমতো লক্ষ্যে পৌঁছাতে পারি তবে আমি মনে করি ৩৫ থেকে ৪০ গোল পাওয়া সম্ভব।’

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৯ পূর্বাহ্ণ | শনিবার, ০৫ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]