বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নারী ফুটবলাদের মারধরের বিষয়ে মুখ খুলেছেন সানজিদা- কৃষ্ণারা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৫ আগস্ট ২০২৩ | প্রিন্ট

নারী ফুটবলাদের মারধরের বিষয়ে মুখ খুলেছেন সানজিদা- কৃষ্ণারা

কয়দিন আগেই খুলনায় এক নারী ফুটবলারকে মারধর করে স্থানীয় প্রতিবেশীরা। এতে ওই নারী ফুটবলার আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। এমন ঘটনায় নাড়া দিয়েছে গোটা ক্রীড়া অঙ্গনের মানুষদের। এবার এ ঘটনায় মুখ খুলেছেন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের সদস্যরা। দ্রুত কিশোরী ফুটবলারদের মারধর এবং হুমকিরদাতাদের বিচারের দাবি জানিয়েছেন সানজিদা- কৃষ্ণারা।

বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের স্ট্রাইকার কৃষ্ণা রানী। তিনি বলেন,‘খুলনার ঘটনা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল মেয়েদের নিরাপত্তার বিষয়টি। আমি প্রশাসন ও সর্বোচ্চ মহলে এর বিচার চাই। যারা মেয়েদের ছবি তুলেছে। শারীরিকভাবে আঘাত করেছে, অ্যাসিড মারার হুমকি দিয়েছে, তাদের এমন শাস্তি দিতে হবে, যেন ভবিষ্যতে এমন কিছু করার সাহস কেউ না পায়।’

জাতীয় নারী ফুটবল দলের আরেক মিডফিল্ডার সানজিদা আক্তার জানান, ‘বাংলাদেশে মেয়েদের খেলাধুলা বিশেষ করে ফুটবল অনেক দূর এগিয়েছে। এই সময় এমন ঘটনা মেনে নেওয়া যায় না। মেয়েরা তো খেলাধুলাই করছে, কোনো অন্যায় তো করছে না। ফুটবল খেলার জন্য মেয়েদের ওপর হামলা, তাদের নিগ্রহ, ভীষণ লজ্জার বিষয়।’

উল্লেখ্য, খুলনায় ফুটবলারদের মারধরের ঘটনায় এরইমাঝে প্রশাসন হস্তক্ষেপ করেছে। ফুটবলারদের পরিবারের মামলার প্রেক্ষিতে একজনকে আটক করা হয়েছে। মামলার আরও তিন আসামি আদালত থেকে জামিন পেয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২০ পূর্বাহ্ণ | শনিবার, ০৫ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]