বৃহস্পতিবার ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুরে ডেঙ্গুতে নারীর মৃত্যু, নতুন আক্রান্ত ৮৯

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৬ আগস্ট ২০২৩ | প্রিন্ট

ফরিদপুরে ডেঙ্গুতে নারীর মৃত্যু, নতুন আক্রান্ত ৮৯

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত চিকিৎসাধীন ফরিদা বেগম (৫৫) নামের এক ব্যক্তি মারা গেছেন।

রোববার (৬ আগস্ট) ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ফরিদা বেগমের বাড়ি ফরিদপুর জেলার মধুখালী উপজেলার বনমালিদিয়া গ্রামে। তিনি ওই গ্রামের আবুল হোসেনের স্ত্রী।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এনামুল হক জানান, ফরিদা বেগম ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ৪ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। রোববার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি আরও জানান, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত মারা গেছে পাঁচজন রোগী। তার মধ্যে রাজবাড়ীর তিন এবং মাগুরা ও ফরিদপুরের একজন করে।

বর্তমানে হাসপাতালটিতে ১৪৬ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. মো. ছিদ্দীকুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন ৮৯ জন রোগী। বর্তমানে জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৮১ জন।

তিনি আরও জানান, জেলায় ডেঙ্গুতে আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ৭৪১ জন । এর মধ্যে ১ হাজার ৪৫৫ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১২ পূর্বাহ্ণ | রবিবার, ০৬ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]