মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবরকে বিয়ে করতে চান রমিজ রাজা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৮ আগস্ট ২০২৩ | প্রিন্ট

বাবরকে বিয়ে করতে চান রমিজ রাজা

জাতীয় দল কিংবা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট সবখানেই ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। সোমবার লংকা প্রিমিয়ার লিগে (এলপিএল) সেঞ্চুরি হাকিয়ে দলকে জেতান তিনি। মূলত এরপরই তাকে নিয়ে শুরু হয়েছে আলোচনা।

সোমবার বিকেলে পাল্লেকেলেতে মুখোমুখি হয় গল টাইটানস-কলম্বো স্ট্রাইকার্স। যেখানে টস হেরে প্রথমে ব্যাটিং করে ৩ উইকেটে ১৮৮ রান সংগ্রহ করে গল। লক্ষ্য তাড়া করতে নামা কলম্বো স্ট্রাইকার্সের ওপেনিংয়ে ব্যাটিং করেন বাবর।

এদিন ৩৪ বলে ৫ চার ও ১ ছক্কায় ফিফটি করেন তিনি। তার দুর্দান্ত সব শটে যেন মুগ্ধ হয়েছেন ধারাভাষ্যকার রমিজ রাজা। এমনকি বাবরকে বিয়ে করার ইচ্ছার কথাও জানিয়েছেন।

ফিফটির পর বাবরকে নিয়ে ধারাভাষ্যকক্ষে রমিজ রাজা বলেন, ‘ক্লাস, গুণাগুণ, ধীরস্থির ব্যাটিংয়ে ফিফটি করেছে। এমন পরিস্থিতিতে সে ভালো ব্যাটিং করতে পারে। আমি সত্যিই তাকে ভালোবাসি। তাকে বিয়ে করতে চাই।’

ফিফটি করেই শুধু বাবর থেমে থাকেননি, করেছেন সেঞ্চুরিও। ৫৭ বলে ছুঁয়েছেন তিন অঙ্কের ম্যাজিক ফিগারও। ৫৯ বলে ৮ চার ও ৫ ছক্কায় তার ১০৪ রানের ইনিংসে কলম্বো স্ট্রাইকার্স ১ বল হাতে রেখে ৭ উইকেটের জয় পেয়েছে। ম্যাচ-সেরা হয়েছেন পাকিস্তানি এই ব্যাটার।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৪৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]