বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তেজগাঁওয়ে মধ্যরাতে গাড়ি নিয়ে রেসিং, ঝরল প্রাণ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১২ আগস্ট ২০২৩ | প্রিন্ট

তেজগাঁওয়ে মধ্যরাতে গাড়ি নিয়ে রেসিং, ঝরল প্রাণ

রাজধানীর তেজগাঁওয়ে মধ্যরাতে ফাঁকা সড়কে গাড়ি নিয়ে রেসিংয়ের সময় বেপরোয়া প্রাইভেটকার চাপায় রিকশা দুমড়ে-মুচড়ে প্রাণ গেল আরোহীর। এ ছাড়া মোটরসাইকেল চালকসহ আহত হয়েছেন আরও ২ জন।

শুক্রবার (১১ আগস্ট) মধ্যরাতে ঘটে এ দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা বলছেন, মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন প্রাইভেট কার চালক। দুর্ঘটনার পরই পালিয়ে যান তিনি।

এ ঘটনায় হতাহত কারও পরিচয় এখনও শনাক্ত হয়নি। ঘাতক গাড়িটি নেয়া হয়েছে তেজগাঁও থানায়।

এক প্রত্যক্ষদর্শী বলেন, আমি এদিক দিয়েই যাচ্ছিলাম। দেখেছি, অনেক গতিতে গাড়িটি চলছিল। পরে দেখি, ওইদিকে দুইজন পড়ে আছে। আর এদিকে একজন পড়ে ছিল।

পুলিশ জানিয়েছে, গাড়িতেও মিলেছে মদের বোতল। বেপরোয়া গতির ওই প্রাইভেটকারটি চাপা দেয় একটি রিকশা ও মোটরসাইকেলকে। আহত ৩ জনকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রিকশা আরোহী একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত ২ জনের অবস্থাও আশঙ্কাজনক।

তেজগাওঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সারোয়ার আলম খান বলেন, একটি প্রাইভেটকার দ্রুত গতিতে এসে রিকশা ও মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তিনজন আহন হন। চালককে ধরা যায়নি। যেহেতু গাড়ির নম্বর আছে, তাকে ধরার চেষ্টা চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৩ পূর্বাহ্ণ | শনিবার, ১২ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]