বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পর্নোগ্রাফি তৈরি-বিক্রির দায়ে গ্রেফতার ৮

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১২ আগস্ট ২০২৩ | প্রিন্ট

পর্নোগ্রাফি তৈরি-বিক্রির দায়ে গ্রেফতার ৮

কুষ্টিয়ায় পর্নোগ্রাফি তৈরি ও বিক্রির দায়ে ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পর্নোগ্রাফি তৈরির কাজে ব্যবহৃত বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইস উদ্ধার করা হয়।
শুক্রবার (১১ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া শহরের হাউজিং ডি ব্লকের মুন্সি কটেজ নামে একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার দহকুলা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মিন্টু মন্ডল, আবু তালেব মিয়ার ছেলে সোহানুর রহমান, আইয়ুব আলীর ছেলে অন্তর আলী, শহরের হাউজিং সি ব্লক এলাকার আব্দুস সালামের ছেলে আকাশ রাকিবুল, বগুরা জেলার শেরপুর থানার হাপুনিয়া গ্রামের গোলাম রসুলের ছেলে আব্দুল মজিদ, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার আইয়ুব আলীর ছেলে মেহেদী হাসান লিখন, কুষ্টিয়া সদর উপজেলার দহকুলা গ্রামের তিতুমীরের ছেলে ফাহিদ হোসেন এবং মৃত মনোয়ার হোসেনের ছেলে ফয়েজ মাহমুদ তুষার।

পুলিশ জানায়, সদর উপজেলার হাউজিং ডি-ব্লক এলাকার মুন্সী কটেজের ৪র্থ তলায় আসামিরা ইন্টারনেট ব্যবহার করে ইলেকট্রনিক্স ডিভাইসের মাধ্যমে পর্নোগ্রাফি তৈরি করে তা টাকার বিনিময়ে বিভিন্ন ওয়েবসাইটে সরবরাহ করত। শুক্রবার রাতে কুষ্টিয়া মডেল থানার ওসি সৈয়দ আশিকুর রহমানের নেতৃত্বে এসআই জিন্নাহ্ আহাম্মেদসহ পুলিশের একটি দল হাউজিং ডি ব্লক এলাকার একটি ৪ তলা বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় পর্নোগ্রাফির ভিডিও সম্বলিত বিভিন্ন আলামতসহ আট যুবককে গ্রেফতার করে পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ইলেকট্রনিক্স ডিভাইসের মাধ্যমে পর্নোগ্রাফি তৈরি করে অর্থের বিনিময়ে বিভিন্ন ওয়েবসাইটে নিয়মিত সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদের শনিবার আদালতে পাঠানো হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৫ পূর্বাহ্ণ | শনিবার, ১২ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]