মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আশুলিয়ায় বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ ৬

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৩ আগস্ট ২০২৩ | প্রিন্ট

আশুলিয়ায় বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ ৬

ঢাকার আশুলিয়ার ধানসোনা নতুননগর এলাকায় একটি টিনসেড বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ ঘটেছে। এতে দুই নারীসহ ৬ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে রাত আনুমানিক ২টার দিকে দগ্ধদের আশুলিয়া থেকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

দগ্ধরা হলেন- গার্মেন্টসকর্মী সাবিনা বেগম (৪০), প্রতিবেশী ভাড়াটিয়া দোকানদার মহসিন হোসেন (২৭) ও তার মা কমলা বেগম (৫০), এসকেভেটর চালক নজরুল ইসলাম (৪৫), কারখানা কর্মচারী সাদেক (৩০) ও দোকানদার হাশেম (৫০)।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা সাবিনার স্বামী মোতালেব হোসেন জানান, তারা ধানসোনা ইউনিয়নের নতুননগর এলাকার শফিকের সেমিপাকা টিনশেড বাড়িতে পাশাপাশি কয়েকটি ঘরে ভাড়া থাকেন। রাত ৮টার দিকে তিনি বাইরে থেকে বাসায় যাওয়ার সময় বাসার অদূরে পৌঁছালে তখন বিকট একটি শব্দ শুনতে পান। দৌড়ে বাসায় গিয়ে দেখেন, তাদের বাসা ও আশপাশে আরো কয়েকটি ঘরে আগুন জ্বলছে এবং প্রচণ্ড ধোঁয়া বের হচ্ছে। পরবর্তীকালে আশপাশের ভাড়াটিয়াদের মাধ্যমে কয়েকটি ঘর থেকে ঐ ৬ জনকে বের করে আনা হয়। এরপর স্থানীয় হাসপাতাল শেষে তাদেরকে রাতেই বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

তিনি আরো জানান, সেমিপাকা টিনশেড ঘরগুলোতে গ্যাস সিলিন্ডার দিয়ে রান্নার কাজ করেন সবাই। তার ধারণা, গ্যাস লিকেজ থেকে এই বিস্ফোরণ ঘটতে পারে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৬ পূর্বাহ্ণ | রবিবার, ১৩ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]