মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় প্রবাসীর বাবাকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৩ আগস্ট ২০২৩ | প্রিন্ট

কুমিল্লায় প্রবাসীর বাবাকে পিটিয়ে হত্যা

কুমিল্লার বুড়িচং উপজেলায় ইসহাক মিয়া নামে এক প্রবাসীর বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মো. ইব্রাহিম নামে একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১২ আগস্ট) সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার ইছাপুরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত উপজেলার ইছাপুরা গ্রামের মৃত মোহাম্মদ আলী আশরাফের ছেলে ইসহাক মিয়া।

স্থানীয়রা জানায়, দুই ছেলে প্রবাসে থাকার কারণে বাড়িতে একা থাকতেন ইসহাক। ফলে প্রতিপক্ষের লোকজন প্রায়ই তাকে নির্যাতন ও মারধর করত। শুক্রবার ইসহাক মিয়ার বাড়ির রাস্তা বন্ধ করে দেয় প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় জুম্মার নামাজও আদায় করতে পারেননি তিনি। শনিবার সকালে ইব্রাহিম ও তার ছেলেরা ইসহাকের ওপর হামলা চালায়। এ সময় ঘরে ঢুকে ইসহাককে পিটিয়ে আহত করে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

স্থানীয় ইউপির সাবেক চেয়ারম্যান মো. বিলাল হোসেন জানান, বসতভিটা ও বাড়ির ছাদ নিয়ে দুই পরিবারের মধ্যে পূর্ব বিরোধ চলে আসছিল। এ নিয়ে একাধিক সালিশ বৈঠক হয়। শনিবার সকালে প্রতিপক্ষের হামলায় ইসহাক মিয়া নিহত হন।

বুড়িচং থানার উপপরিদর্শক জাহাঙ্গীর হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ইব্রাহিম নামে একজনকে আটক করা হয়েছে।

বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৭ পূর্বাহ্ণ | রবিবার, ১৩ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]