বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে মধ্যরাতে বাসায় হঠাৎ বিস্ফোরণে আহত ৬, আশঙ্কাজনক ২

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৩ আগস্ট ২০২৩ | প্রিন্ট

নারায়ণগঞ্জে মধ্যরাতে বাসায় হঠাৎ বিস্ফোরণে আহত ৬, আশঙ্কাজনক ২

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক বাসায় বিস্ফোরণ ঘটেছে। এতে ছয়জন আহত হয়েছেন। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তবে বিস্ফোরণের সঠিক কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শনিবার দিনগত রাতে কাশিপুর হোসাইনি নগর এলাকার আসলামের বহুতল ভবনের ৫ম তলায় এই বিস্ফোরণ হয়।

আহতরা হলেন- হোসাইনি নগর এলাকার হোসিয়ারি কারখানার মালিক সবুজ খন্দকার, পোশাক কারখানার শ্রমিক রানা মিয়া, তার স্ত্রী বীথি আক্তার, তাদের এক শিশু ও ফল ব্যবসায়ী আবু কালাম। অন্যজনের বিষয়ে এখনো জানা যায়নি।

বিস্ফোরণে ঐ ভবনের পাঁচতলার ফ্ল্যাটের দরজা-জানালা ও দেওয়াল ভেঙে গেছে। একই সঙ্গে বিস্ফোরণে দগ্ধ কয়েকজন উপর থেকে ছিটকে নিচে পড়ে যান। এছাড়াও আগুনে ঘরের আসবাবপত্র পুড়ে গেছে।

এ ঘটনায় চারজন দগ্ধসহ ছয়জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। তাদের সবাইকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, রাতে পাঁচ তলার একটি ফ্ল্যাট থেকে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ সময় ঐ ফ্ল্যাটের ভেতরে আগুন ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন গিয়ে দগ্ধ ও আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে যান। এরপর তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের চিকিৎসক নাজমুল হোসেন বলেন, বিস্ফোরণের ঘটনায় দগ্ধ কয়েকজনকে হাসপাতালে আনা হয়েছিল। তাদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ বলেন, বিস্ফোরণে দগ্ধ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে বিস্ফোরণের সূত্রপাত বিষয়ে বলা যাচ্ছে না। তদন্তের পর বিস্তারিত বলতে পারবো।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৮ পূর্বাহ্ণ | রবিবার, ১৩ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]