বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৭

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩ | প্রিন্ট

মেহেরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৭

মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার তেরাইল-অলিনগরপাড়া এলাকায় লোকাল পরিবহনের একটি চলন্ত বাস খাদে পড়ে ৭ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মেহেরপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, গাংনী উপজেলার গাঁড়াডোব গ্রামের জামাল উদ্দীনের ছেলে জাহিদ হাসান (৩৫), একই গ্রামের সামছদ্দিনের ছেলে শাওন (২৫), চাঁদপুর গ্রামের আতর আলীর ছেলে তোহিদুল ইসলাম (৪৫), চেংগাড়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে শাহনেওয়াজ (৪০), মেহেরপুর জেলা শহরের আব্দুল লতিবের ছেলে শাহিনুর আক্তার (৪০), গাংনী উপজেলার ধর্মচাকী গ্রামের মৃতু আব্দুর রহিমের ছেলে আলী হোসেন (৬০) ও তার ছেলে ওয়াসিম আলী (৩৬)।

বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক পৌনে ৯টার দিকে কুষ্টিয়া থেকে মেহেরপুরের দিকে ছেড়ে আসা মায়ারিনা প্লাস পরিবহন অলিনগর পৌঁছানো মাত্র নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ৭ জন যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখান থেকে কয়েকজনকে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]