মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীকে হত্যার পর রাস্তায় মরদেহ ফেলে পালিয়ে গেলেন স্বামী

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩ | প্রিন্ট

স্ত্রীকে হত্যার পর রাস্তায় মরদেহ ফেলে পালিয়ে গেলেন স্বামী

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় খাদিজা বেগম (২৭) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে আহত করার পর হাসপাতালে নেয়ার পথে মারা গেলে তার মরদেহ রাস্তায় ফেলে পালিয়ে গেছেন স্বামী ও তার স্বজনরা।

বৃহস্পতিবার রাতে উপজেলার দাদপুর নামক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত খাদিজা উপজেলার হেমন্তবাড়ী গ্রামের মো. হাসান আলীর স্ত্রী।

উল্লাপাড়া থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, হাসান আলী সবসময়ই স্ত্রীর সঙ্গে উগ্র আচরণ করতেন। বৃহস্পতিবার বিকেলের দিকে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী খাদিজার পেটে ও হাতে ছুরিকাঘাত করেন হাসান আলী। গুরুতর আহত অবস্থায় খাদিজাকে হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি। সন্ধ্যার দিকে মরদেহ দাদপুর নামক এলাকায় রাস্তার পাশে ফেলে রেখে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যান।

তিনি আরো জানান, সন্ধ্যার পর স্থানীয়দের ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। শুক্রবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]