বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়া কাপে নেই আতহার আলী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৯ আগস্ট ২০২৩ | প্রিন্ট

এশিয়া কাপে নেই আতহার আলী

এশিয়া কাপ নিয়ে বিতর্ক যেন থামছেই না। ভারত-পাকিস্তান দ্বন্দ্ব ও ভেন্যু জটিলতার পর ‘হাইব্রিড মডেলে’ এশিয়া কাপ আলোর মুখ দেখে। এবার ছয় জাতির টুর্নামেন্টের আগ মুহূর্তে নতুন বিতর্ক উস্কে দিয়েছে সম্প্রচার কোম্পানি স্টার স্পোর্টস।

শুক্রবার রাতে এশিয়া কাপের ধারাভাষ্যকারের ছবিসহ তালিকা প্রকাশ করে স্টার স্পোর্টস। যেখানে ভারত, পাকিস্তান ও শ্রীলংকার ধারাভাষ্যকাররা থাকলেও রাখা হয়নি বাংলাদেশি আতহার আলী খানকে।

এশিয়া কাপে বরাবরই বাংলাদেশি ধারাভাষ্যকার রাখা হলেও এবারের আসরে রাখা হয়নি। যদিও ক’দিন আগেই জানা গিয়েছিল, এশিয়া কাপের ধারাভাষ্য প্যানেলে বাংলাদেশ থেকে থাকছেন আতাহার আলী খান।

শুধু বাংলাদেশই নয়, এশিয়া কাপের ধারাভাষ্য প্যানেলে রাখা হয়নি অংশগ্রহণকারী দল আফগানিস্তান এবং নেপালের কোনো ধারাভাষ্যকারকেও। আর ১৯ জন ধারাভাষ্যকারের মধ্যে শ্রীলংকা থেকে আছেন মাত্র একজন। সহ-আয়োজকদের হয়েও বাদ পড়েছেন রাসেল আর্নল্ড।

এশিয়া কাপের ধারাভাষ্য প্যানেলে সংখ্যায় সবচেয়ে বেশি ভারতীয় এবং পাকিস্তানি ধারাভাষ্যকার। মোহাম্মদ ওয়াসিম এবং ওয়াকার ইউনিসসহ পাকিস্তানের আছেন সবমিলিয়ে চারজন। তবে ধারাভাষ্য প্যানেলে সর্বোচ্চ ১১ জন রয়েছেন ভারতীয়।

অভিজ্ঞ ধারাভাষ্যকারদের পাশাপাশি ভারত থেকে সুযোগ পেয়েছেন নবাগত রজত ভাটিয়া, পিয়ুশ চাওলা এবং আদিত্য তারে। অংশগ্রহণকারী দলগুলোর বাইরে থেকে ধারাভাষ্যকার হিসেবে আছেন অস্ট্রেলিয়ার ম্যাথু হেইডেন, জিম্বাবুয়ের অ্যান্ডি ফ্লাওয়ার এবং ইংল্যান্ডের ডমিনিক কর্ক।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৪ পূর্বাহ্ণ | শনিবার, ১৯ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]