মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু বিশ্ব নেতা, দেশরত্ন শেখ হাসিনা হল বিশ্বনেন্ত্রী- হাবীব হাসানএমপি

উত্তরা সংবাদ দাতা :   |   শনিবার, ১৯ আগস্ট ২০২৩ | প্রিন্ট

বঙ্গবন্ধু বিশ্ব নেতা, দেশরত্ন শেখ হাসিনা হল বিশ্বনেন্ত্রী- হাবীব হাসানএমপি

ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবীব হাসান এমপি বলেন আগস্ট মাস শোকের মাস। এই মাস আসলেই প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হৃদয়ে রক্তক্ষরণ শুরু হয়। তার চোখের পানিতে বাংলার জমিন ভেসে যায়। এই মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করা হয়। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছেন। দেশের উন্নয়ন অগ্রযাত্রা কিভাবে আরো বেগবান করা যায় তার জন্য তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কোনসাধারন নেতান তিনি একজন বিশ্ব নেতা, তার কন্যা দেশরত্ন শেখ হাসিনা হল বিশ্বনেন্ত্রী। খুনী মোশতাকদের সাথে জিয়াও জড়িত ছিল। শুক্রবার সন্ধায় ১৫ আগস্ট জাতীয় শেক দিবশ উপলক্ষে উত্তরা প্রেস ক্লাবে আয়োজিত আলোচনা ও দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।

হাবীব হাসান বলেন, মানুষের কল্যাণের জন্য আমরা রাজনীতি করি। বঙ্গবন্ধু চিন্তা করেছেন দেশের গনমানুষের জন্য। খন্দকার মোস্তাক ও জিয়াউর রহমান গংরা বঙ্গবন্ধুকে হত্যা করেছেন। তারাই এই হত্যাকান্ডের সাথে পরোক্ষ ও প্রত্যক্ষ ভাবে জড়িত। মুসলমানরা একবারই মরে বার বার মরে না। বাঙ্গালিরা কাউকে ভয় পায় না। বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের একজন প্রভাবশালী ও প্রশংসিত নেত্রী এবং দক্ষ শাসক।

উত্তরা প্রেসক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদারের সভাপতিত্ব দোয়া ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও বীরমুক্তিযুদ্বা আলহাজ্ব মো: নাসির উদ্দীন।

আনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন উত্তরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক মাহাতাব ফারাহী, সিনিয়র সদস্য মনির হোসেন জীবন, উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাহিদ সিদ্দিকী কাক্কা, উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিউল হক মতি। অনুষ্ঠানে উত্তরা প্রেসক্লাবের সাধারন সদস্যগন ও স্থানীয় আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

উত্তরা প্রেসক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদারের সভাপতিত্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক মাহাতাব ফারাহী, প্রতিষ্টাতা সিনিয়র সদস্য মনির হোসেন জীবন, উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাহিদ সিদ্দিকী কাক্কা, উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিউল হক মতি প্রমুখ।

এছাড়া অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, উত্তরা প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: রাসেল খান, তুরাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো: নাজিম উদ্দীন, উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি সাকিল উজ জামান বিপুল, ৫১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মো: নাসির উদ্দীন, ৫৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো: মুনসুর মিয়া, মিজানুর রহমান, মো: মোস্তফা মাতাব্বর, মো: আফাজ উদ্দিন ও যুবলীগ নেতা তৈয়্যাবুর রহমান ও মোঃ মোক্তার হোসেন, উত্তরা প্রেসক্লাবের সদস্যবৃন্দ সহ বিভিন্ন থানা, ওয়ার্ড, ইউনিটের নেতাকর্মী এবং মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা এসময় উপস্হিত ছিলেন।

অনুষ্টান সঞ্চালনা করেন, উত্তরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: দেলোয়ার হোসেন।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং সকলের জন্য খাবার বিতরণ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৯ অপরাহ্ণ | শনিবার, ১৯ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]