মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনকে সামনে রেখে অস্ত্র মজুদ করছে ছাত্রদল: ডিএমপি

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২০ আগস্ট ২০২৩ | প্রিন্ট

নির্বাচনকে সামনে রেখে অস্ত্র মজুদ করছে ছাত্রদল: ডিএমপি

জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপির কেন্দ্রীয় নেতাদের নির্দেশে ছাত্রদল নেতা-কর্মীরা অবৈধ অস্ত্রের মজুদ করছে বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

রোববার সকালে ডিএমপির মিডিয়া সেন্টারে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার খন্দকার নুরুন্নবী। নাশতার পরিকল্পনা ও প্রস্তুতির অভিযোগে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ছাত্রদলের ৬ নেতাকে গ্রেফতারের বিষয়ে এসময় ব্রিফিং করেন তিনি।

গ্রেফতার নেতাদের মধ্যে রয়েছেন- ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম জিসান, ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহসভাপতি মো. হাসানুর রহমান, অমর একুশে হল শাখা ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল রিয়াদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক আরিফ বিল্লাহ।

খন্দকার নুরুন্নবী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ছাত্রদল নেতারা বিএনপির হাইকমান্ডের নির্দেশে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখাসহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ের নেতা-কর্মীদের রাজপথে শক্তি বৃদ্ধির লক্ষ্যে এ অবৈধ অস্ত্রের মাধ্যমে জনমনে ভীতি ও আতঙ্ক সৃষ্টি এবং সরকারকে অস্থিতিশীল করার পরিকল্পনা ছিল বলে জানিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৪ পূর্বাহ্ণ | রবিবার, ২০ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]