বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

টেম্পু বেপারীকে অপহরণ, ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২১ আগস্ট ২০২৩ | প্রিন্ট

টেম্পু বেপারীকে অপহরণ, ৩ জন গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে জেলার কসবা উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় অপহৃত টেম্পু বেপারীকে উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন মো. ফারুক মিয়া (৪৫), জাহের মিয়া বোচন (৫৫) ও মাহবুবুর রহমান (২৬)। তাদের মাঝে ফারুক জেলার কসবা উপজেলার পাদৈর এলাকার ফজলুর রহমানের ছেলে, জাহের একই উপজেলার কুইয়াপানিয়া এলাকার বাদশা মিয়ার ছেলে ও মাহবুবুর খিদিরপুর এলাকার হান্নান মিয়ার ছেলে।

উদ্ধার হওয়া টেম্পু বেপারী (২৬) জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পলবান্ধা বেপারী পাড়া এলাকার মো. আব্দুল সালাম বেপারীর ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে ভাড়া বাসায় বসবাস করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মো. আসলাম হোসেন জানান, গত বৃহস্পতিবার (১৭ আগস্ট) টেম্পু বেপারীকে জোড় করে মাইক্রোতে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। সকাল ১০টার দিকে জেলা শহরের কাউতলী ব্রিজের উপর এটি সংঘটিত হয়।

পরে অপহরণকারীরা তার পরিবারের সদস্যদের কাছে মুক্তিপণ দাবী করে। মুক্তিপণের টাকা না দিলে তাকে হত্যার হুমকি দেয় অপহরণকারীরা। টেম্পু বেপারীর পরিবার ভয়ে অপহরণকারীদের কথা মত ১ লাখ টাকা পাঠায়। পরবর্তীতে টেম্পু বেপারীর পরিবার পুলিশের সঙ্গে যোগাযোগ করে। তখন পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা চালায়।

পরে পুলিশ তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে কসবা উপজেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে টেম্পু বেপারীকে উদ্ধার করে। একইসঙ্গে ৩ অপহরণকারীকে গ্রেফতার করা হয়। এ সময় মুক্তিপণের ১ লাখ টাকাও উদ্ধার করা হয়। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩০ পূর্বাহ্ণ | সোমবার, ২১ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]