মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যে কারণে এশিয়া কাপের দলে সুজন!

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২১ আগস্ট ২০২৩ | প্রিন্ট

যে কারণে এশিয়া কাপের দলে সুজন!

মিরপুরে বর্তমানে চলছে এশিয়া কাপের ক্যাম্প। আর এ কারণে ক্রিকেটাররা সেখানে করছেন অনুশীলন। সেই অনুশীলন দেখতে রোববার সুজনকে দেখা গিয়েছিল মিরপুরে। তবে এর মধ্যে জানা গেছে এশিয়া কাপে দলের সঙ্গে যাচ্ছেন খালেদ মাহমুদ সুজন।
একটা সময় বাংলাদেশ দলের ড্রেসিংরুমে নিয়মিত ছিলেন তিনি। ছিলেন দলের ম্যানেজার থেকে টিম লিডারও। তবে গেল কয়েক মাস ধরেই সাবেক এই অধিনায়ক দলের সঙ্গে নেই। আবারো দলের সঙ্গে ফিরতে যাচ্ছেন তিনি।

বিসিবির একটি সূত্র থেকে এক বোর্ড পরিচালক বলেন, ‘তার যাওয়ার কথা রয়েছে, এখন কোন পদে হিসেবে যাবে সেটা এখনো নিশ্চিত করে বলতে পারছি না। তবে সে (সুজন) যাবে।’

এর আগে গত ৫ আগস্ট গণমাধ্যমের মুখোমুখি হন সুজন। এ সময় তার কাছে জানতে চাওয়া হয় ড্রেসিংরুমে ফেরার ব্যাপারে এ সময় সুজন বলেন, ‘আমি বিসিবির কর্মকর্তা না যে, এখানে আমার কাজ করতেই হবে। পাপন (বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন) স্যার যখন বলেন, তখন আসি। তাকে না বলা আমার পক্ষে সম্ভব নয়। আমি জানি না আমি কতটুকু দরকারি, অনেকে মতে করে আমি দরকারি না। এটা আমি বড় বিষয় ভাবি না। বোর্ড যদি চায় জাতীয় দলের ড্রেসিংরুমে থাকতে হবে- আমি থাকবো, না চাইলে না।’

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩২ পূর্বাহ্ণ | সোমবার, ২১ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]