সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধানক্ষেতে পড়েছিল যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩ | প্রিন্ট

ধানক্ষেতে পড়েছিল যুবকের মরদেহ

রাজবাড়ীর কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের একটি ধানক্ষেত থেকে রুবেল মন্ডল ওরফে মনো নামে এক মানসিক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রুবেল মন্ডল বোয়ালিয়া ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের খলিলুল রহমানে ছেলে।

স্থানীয়রা জানান, খলিলুর রহমানের দ্বিতীয় স্ত্রীর গর্ভে জন্ম নেন রুবেল। সন্তানের দাবি অস্বীকার করেন খলিলুর রহমান। এরপর দ্বিতীয় স্ত্রীকে তালাক দেন তিনি। দ্বিতীয় স্ত্রী আরেকটি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর থেকে রুবেল তার নানির কাছে বড় হতে থাকেন।

১৫ বছর বয়স পর্যন্ত সুস্থ থাকলেও পরে মানসিক প্রতিবন্ধী হয়ে যান রুবেল। এরপর রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াতেন। প্রতিনিয়ত সকালে বাড়ি থেকে বের হয়ে রাতে নানি বাড়িতে ফিরে আসতেন।

গতকাল বুধবার বিকেল থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না রুবেলকে। বৃহস্পতিবার ভোরে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার একটি ধানক্ষেতে অজ্ঞাত মরদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে রুবেলের স্বজনরা শনাক্ত করেন মরদেহটি রুবেলের।

নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি বলেন, ‘রুবেলকে মারার জন্য কয়েক বছর আগে চেষ্টা করা হয়েছিল। এই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল।’ এদিকে পুলিশ জানিয়েছে, এমন একটা ঘটনা শোনা যাচ্ছে। যেটি ৪-৫ বছর আগের।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, রুবেলের বাবা-মা আসলে কেউ থানায় আসেনি। তার মামার সঙ্গে আমরা কথা বলছি। আমরা বিষয়টি নিয়ে কাজ করছি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]