শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনার যেসব এলাকায় শনিবার বিদ্যুৎ থাকবে না

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০১ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

খুলনার যেসব এলাকায় শনিবার বিদ্যুৎ থাকবে না

খুলনার বেশ কিছু এলাকায় শনিবার বিদ্যুৎ থাকবে না। বিক্রয় ও বিতরণ বিভাগ-১ ওজোপাডিকো লিমিটেড, খুলনার আওতাধীন ১১ কেভি ফিডারগুলোর আওতাভুক্ত এলাকায় উন্নয়নকাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলীর দফতার থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, শিডিউল অনুযায়ী ১১ কেভি ফিডারগুলোর আওতাধীন এলাকায় শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ বন্ধের আওতাভুক্ত এলাকাগুলো

১১ কেভি দোলখোলা ফিডারের শান্তিধাম মোড়, পুরাতন সন্ধ্যাবাজার, সাত রাস্তা, দোলখোলা মোড়, শিতলাবাড়ী, মৌলভীপাড়া, টি বি বাউন্ডারি রোড, টুটপাড়া সেন্ট্রাল রোড, লোহার গেট, পূর্ববানিয়াখামার, রাস্তার মাথা ও তদসংলগ্ন আবাসিক এলাকা।

বাগমারা ফিডার: সিটি ইন থেকে ময়লাপোতা মোড়, ময়লাপোতা মোড় থেকে পুরাতন সন্ধ্যাবাজার, ইকবালনগর মোড় থেকে মুসলমানপাড়া, মুসলমানপাড়া থেকে জাহিদুর রহমান রোড, রায়পাড়া থেকে গফফারের মোড়, গফফারের মোড় থেকে সোনামনি স্কুল, গফফারের মোড় থেকে সুলতান আহমদ রোড, আরাফাত মসজিদ থেকে মিস্ত্রিপাড়া খালপাড় ও তদসংলগ্ন এলাকা।

টুটপাড়া ফিডার: টুটপাড়া কবরখানা রোড, দারোগারপাড়া, জোড়াকল বাজার, তালতলা হাসপাতাল রোড, টুটপাড়া মেইন রোড, মহিরবাড়ী রোড, বড়খালপাড়, ফরিদ মোল্লার মোড়, আমতলার মোড়, জাপান বাংলাদেশ হাসপাতাল, পশ্চিম টুটপাড়া মেইন রোড, নূর মসজিদ রোড, হাজী রহমত আলী রোড ও তদসংলগ্ন এলাকা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩২ পূর্বাহ্ণ | শুক্রবার, ০১ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]