রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এগিয়ে যাওয়া বাংলাদেশের বিরোধিতা করছে বিএনপি: হুইপ ইকবালুর রহিম

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

এগিয়ে যাওয়া বাংলাদেশের বিরোধিতা করছে বিএনপি:  হুইপ ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি সুখি, সমৃদ্ধ, উন্নত ও আত্ম মর্যাদাশীল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন। যার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে উন্নয়নে এগিয়ে যাওয়া বাংলাদেশের বিরোধিতা করছে বিএনপি।

রোববার দিনাজপুর শহরের রামনগর এলাকায় পৃথক একটি রাস্তা ও ড্রেন নির্মাণের কাজ উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

ইকবালুর রহিম বলেন, বিএনপি নেতাদের চরিত্র হচ্ছে- বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া দেশের উন্নয়নের বিরোধিতা করা। আবার সেই উন্নয়নের সুফল তারা ভোগ করে। বেগম খালেদা জিয়া, মির্জা ফখরুল বলেছিলেন-জোড়া তালি দিয়ে পদ্মাসেতু নির্মাণ করা হচ্ছে, এই সেতুতে চড়া যাবে না, ভেঙে পড়বে। আর কিছুদিন আগেই দেখলাম খুলনায় মিটিং করতে এই পদ্মাসেতুর ওপর দিয়েই গেছেন মির্জা ফখরুল।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে দেশে আজ এত উন্নয়ন হতো না। এলিভেটেড এক্সপ্রেসওয়ে ঢাকা শহরে যুক্ত হয়েছে। এতে করে ঢাকায় যানজট নিরসন হবে। যতই দিন যাচ্ছে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। বিএনপি উন্নয়নকে বাধাগ্রস্ত করতে নানামুখী ষড়যন্ত্র করছে। সব ষড়যন্ত্র মোকাবিলা করেই বাংলাদেশ আজ উন্নয়নে বিশ্বের কাছে রোল মডেল হয়ে গেছে।

এ ছাড়া দিনাজপুর সদর উপজেলার শশরা ইউনিয়ন পরিষদের আয়োজনে ও ওয়ার্ল্ড ভিশন দিনাজপুর এরিয়া প্রোগ্রামের সহযোগিতায় দক্ষিণ হরিরামপুর গ্রামকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করেন ইকবালুর রহিম।

শশরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোকছেদ আলী রানার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. জিন্নাহ আলী মামুন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমদাদ সরকার, উপজেলা নির্বাহী অফিসার মো. রমিজ আলম, দিনাজপুর এরিয়া প্রোগ্রাম, ওয়ার্ল্ড ভিশন সিনিয়র ম্যানেজার অরবিন্দ সিলভেস্টার গমেজ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩০ অপরাহ্ণ | রবিবার, ০৩ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]