রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর মাইলফলকের দিনে বড় জয় আল নাসরের

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

রোনালদোর মাইলফলকের দিনে বড় জয় আল নাসরের

চলতি সৌদি লিগে প্রথম দুই ম্যাচে টানা হার দিয়ে শুরু করেছিল আল নাসর। দলের এই অবস্থা দেখে একাই দলের হাল ধরলেন পর্তুগিজ তারকা ও দলের মধ্যমনি ক্রিস্টিয়ানো রোনালদো। পরের তিন ম্যাচে এক হ্যাটট্রিকসহ গোল করলেন মোটে ৬ টি। তাতেই আসরে টানা জয় তিন ম্যাচে জয় পেল আল নাসর। এর মধ্যে সর্বশেষ ম্যাচে এক গোল দিয়ে ক্যারিয়ারে ৮৫০তম গোলের মাইলফলক স্পর্শ করেছেন তিনি।

শনিবার রাতে সৌদি প্রো লীগে আল হাজমকে ৫-১ গোলে হারায় আল নাসর। এই ম্যাচে দলের হয়ে চতুর্থ গোল করেছেন রোনালদো। বাকি ৪ গোলের একটি করে করেন আব্দুল্লাহ, আব্দুল রহমান, ওটাবিও এবং সাদিও মানে। টানা ৩ জয়ে পাওয়া ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৬ নম্বরে উঠে এসেছে রোনালদোর দল। শীর্ষ থাকা আল হিলাল নাসর এগিয়ে ৪ পয়েন্টে।

গতকাল খেলার ৬৮ মিনিটে গোলের দেখা পান রোনালদো। বক্সের ভেতর বল পেয়ে জোরালো শটে লক্ষ্যভেদ করেন আল নাসর অধিনায়ক। আল নাসরের হয়ে এ নিয়ে ৩০ ম্যাচে এটি রোনালদোর ২৬তম গোল। একইসঙ্গে এই গোল রোনালদোর ক্যারিয়ারের ৮৫০তম গোল। এখনও খেলছেন এমন ফুটবলারদের মধ্যে তার আশেপাশে আছেন শুধু লিওনেল মেসি।

মাইলফলক ছোঁয়া ম্যাচের পর সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদো বলেছেন, ‘আরও একটি দলীয় পারফরম্যান্স। আমরা উন্নতি করছি। এগিয়ে চলো আল নাসর। ৮৫০তম ক্যারিয়ার গোল এবং আরও আসছে।’

এদিন শুধু গোলই করেননি, দুটি গোলও করিয়েছেন রোনালদো। আল নাসরের প্রথম গোলে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে পাস দেন আবদুল রহমানকে। অধিনায়কের দেওয়া বলে লক্ষ্যভেদ করেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]