শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যারিয়ারের ৩০ বছর পর স্বীকার করলেন শিল্পা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

ক্যারিয়ারের ৩০ বছর পর স্বীকার করলেন শিল্পা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম শিল্পা শেঠি। ক্যারিয়ার শুরু করেন নয়ের দশকে। এখনও নিজের রূপের জৌলস ধরে রেখেছেন সম সমায়িক কম বয়সী নায়িকাদের মতো। কিন্তু এই শিল্পাই বলিউড অভিনেত্রীদের সেরাদের তালিকায় নেই।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে সম্প্রতি সময় দেন এই লাস্যময়ী অভিনেত্রী। ওই সাক্ষাৎকারেই শিল্পা অকপটে স্বীকার করেন যে, যখন তিনি সিনেমায় বেশি কাজ করতেন তখন কখনও সেরা ১০ অভিনেত্রীর তালিকায় তিনি ছিলেন না।

নিজেকেও কখনও ওইভাবে ভাবতে চাননি শিল্পা। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, হয়তো সুযোগের অভাব ছিল, নয়তো কেউ আমাকে ওভাবে ভাবেননি।

শিল্পা আরও বলেন, আমার কাজ অভিনয় করা। ওইটাই ভালো করে করেছি । এতে পেয়েছি অসংখ্য দর্শকের ভালোবাসা এবং প্রশংসা। আজ আমার দিকে তাকিয়ে দেখেন, সিনেমা, টিভি এমনকি ওটিটিতে আমার শক্ত অবস্থান তৈরি করেছি। আমার ব্র্যান্ডগুলোও ভালো চলছে।

এরপরই শিল্পা ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, অতীত নিয়ে পড়ে থাকেন না তিনি। বরং অতীতের শিক্ষা বা ভুল থেকে জ্ঞান অর্জন করে তা বর্তমানে কাজে লাগান।

এদিকে অতীতের প্রসঙ্গ উঠতেই স্বামী রাজ কুন্দ্রের বিরুদ্ধে পর্ণ সিনেমা তৈরির অভিযোগের বিষয়টি চলে আসে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিতে প্রকাশিত হওয়া আরেকটি প্রতিবেদন থেকে জানা যায়, স্বামীর নেতিবাচক এ দিকটিকেও তিনি দেখেন অতীতের মতোই।

গত কয়েক বছর আগে পর্নোগ্রাফি তৈরিতে জড়িত থাকার অভিযোগে জেলবন্দী ছিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্র। এ সত্য গল্প অবলম্বনেই বলিউডে নির্মিত হতে চলেছে নতুন একটি সিনেমা। এ বিষয়ে শিল্পার কাছে অভিমত জানতে চাইলে শিল্পা বলেন, অতীত নিয়ে কখনও মাথা ঘামাই না। তাছাড়া এ বিষয়ে আমার কথা বলার কথা নয়।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৫ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]